Menu
Menu

আগৈলঝাড়ায় জমি দখলের চেষ্টা, মামলা করে বিপাকে মুক্তিযোদ্ধা পরিবার

Share on facebook
Share on google
Share on twitter

আগৈলঝাড়া প্রতিনিধি।।
বরিশালের আগৈলঝাড়ায় ভারাটে মাস্তান দিয়ে রাতের আধারে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা করেও বিপাকে পরেছে মুক্তিযোদ্ধা পরিবার। প্রতিপক্ষ ও ভারাটে মান্তানদের গ্রেফতার না করায় হামলা ও মামলার ভয়ে আতঙ্কে রয়েছে পরিবারটি। উধ্বর্তন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের মৃত হাসেম হাওলাদারের ছেলে মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকর পিতার ক্রয়কৃত ২২ শতাংশ ও মায়ের ওয়রিশ সূত্রে প্রাপ্ত ৩৪ শতাংশ মোট ৫৬ শতাংশ জমি যা বিএস জরিপে চুরান্ত ভাবে মুক্তিযোদ্ধা পরিবারের নামে রেকর্ড হয়। ওই জমিতে শুক্রবার এলাকার মৃত সুলতান খলিফার ছেলে ইসমাইল খলিফার নেতৃত্বে ১০-১৫ জনের একটি দল ভারাটে মাস্তানসহ দেশীয় অস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের ওই জমি ভেকু দিয়ে মাটি কাটা শুরু করে।

এসময় মুক্তিযোদ্ধা পরিবারের রফিক, নাজমুল. ইসমাইল বাধা দিতে গেলে তাদেরকে মারধর করে গুরুতর আহত করে ওই মাস্তানরা। ওই দিনই মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেন।

এব্যাপারে ইসমাইল খলিফা সাংবাদিকদের জানান, আমার পিতার ক্রয় সূত্রে আমরা ওই সম্পত্তির দাবীদার। বিরোধিয় ওই সম্পত্তি নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে।

সর্বশেষ