Menu
Menu

আগৈলঝাড়ায় ৫ জুয়ারীকে সাড়ে ৫হাজার টাকা জরিমানা

Share on facebook
Share on google
Share on twitter

আগৈলঝাড়া প্রতিনিধি।।
বরিশালের আগৈলঝাড়ায় ৫ জুয়ারীকে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন। থানা সূত্রে জানা গেছে, উপজেলার তালতা গ্রামের রাস্তার পাশে বসে শনিবার রাতে জুয়া খেলার সময় চাঁন মিয়া বেপারীর ছেলে বাচ্চু বেপারী, ভদ্রপাড়া গ্রামের মানিক বেপারীর ছেলে রাসেল বেপারী, অশোকসেন গ্রামের নিরাঞ্জন সমদ্দারের ছেলে বিশ্বজিত সমদ্দার, বাকাল গ্রামের সাবেহ আলী ফকিরের ছেলে সবুজ ফকির ও সলাইমান ফকিরের ছেলে মানিক ফকিরকে এসআই জামাল হোসেন ও এসআই মোক্তার হোসেন, এসআই শাহজাহান গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের আজ রোববার (৩১ মে) সকালে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের আদালতে হারিজ করা হলে জুয়া খেলার অপরাধে প্রত্যেককে ১শত টাকা ৫শত টাকা ও করোনা ভাইরাসের কারনে স্বাস্থ্যবিধি না মানায় প্রত্যেককে ১হাজার টাকা করে ৫হাজার টাকাসহ মোট ৫হাজার ৫শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

এসময় আদালতে উপস্থিত ছিলেন, এসআই জামাল হোসেন, মোক্তার হোসেন ও এসআই মো.সাইফুল ইসলাম প্রমুখ। এসআই জামাল হোসেন বলেন, জুয়া খেলার সময় তাদের শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ৫জনকে আজ রোববার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারকের কাছে হারিজ করা হলে জুয়া খেলার অপরাধে ৫শত টাকা ও এই সময় স্বাস্থ্যবিধি না মানায় ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সর্বশেষ