সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
২৩ ফাল্গুন, ১৪২৭

সংবাদ শিরোনাম:
হাল ছাড়েননি তিন সন্তানের জননী মর্জিনা, হাতে নিলেন ঝাল মুড়ি গৌরীপুরে মেয়রকে গুলির প্রতিবাদে ব্যবসায়ীদের ডাকে হরতাল পালিত নারী তুমি অনন্যা বরিশালে আন্তর্জাতিক নারী দিবস পালিত ঠাকুরগাঁওয়ে পোস্টম্যান এর মরদেহ উদ্ধার লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম, অবস্থা গুরুতর খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ৬ মাস বাড়ানোর সুপারিশ জুতা-পোশাক নিয়ে টাকা না দিয়ে ‘ছাত্রলীগ’ পরিচয়, বাধা দেয়ায় ভাঙচুর কারাগারেই মারা গেল মিয়ানমারের এক নেতা লোহিত রক্ত কণিকা বাড়াতে সাহায্য করে যেসব খাবার গিনিতে ডায়নামাইট বিস্ফোরণে নিহত ১৭, আহত চার শতাধিক স্ত্রী অবাধ্য হলে স্বামীর করণীয় সুনামগঞ্জ পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধা সমাবেশ রোহিঙ্গাদের ফেরাতে ‘তহবিল সংগ্রহের চেষ্টায়’ মিয়ানমারের সামরিক সরকার সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা ঐতিহাসিক ৭ই মার্চ: বেতাগী থানা পুলিশের আনন্দ উদযাপন বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী বানারীপাড়া পৌর বিএনপির ওয়ার্ড সভাপতি ২৪ ঘন্টার মধ্যে স্বপদে বহাল তালতলিতে নৌ-পুলিশের অভিযানে জাটকা ও চিংড়ির জাল ধ্বংস দেশ ছাড়ছেন মিয়ানমারের নাগরিকরা
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
আমতলীতে রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ১

আমতলীতে রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ১

আমতলী প্রতিনিধি।।
বরগুনার আমতলীতে অপহরণের পর গণধর্ষণের শিকার এক কিশোরীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাসেদুল হাসান (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৪ জুন) আমতলী পৌরসভার চৌরাস্তা থেকে রাসেদুলকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার চায়না এরিয়ার একটি ভাড়া বাসা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। শনিবার ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে আদালতে পাঠানোর কথা রয়েছে।

মামলার এজাহার থেকে জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ওই কিশোরী গত ২১ ফেব্রুয়ারি স্কুলেরই্ একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য যায়। দুপুরে স্কুলের পাশে নাসিমা বেগম নামে তার এক তার খালার বাড়িতে যায় সে।সেখান থেকে বিকেলে বাড়ি ফেরার সময় কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের শাহ আলমের ছেলে শাকিলের (২০) নেতৃত্বে সাগর (৩২) ও রাশেদুল (২৫) দুটি মোটরসাইকেল নিয়ে এসে রাস্তায় তার গতিরোধ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় গত ৩ মার্চ কিশোরীর মা বাদী হয়ে শাকিল, সাগর ও রাশেদুলের নাম উল্লেখ করে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণের পর গণধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে আমতলী থানাকে এজাহার হিসেবে গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন।এরপর গত ১ এপ্রিল আমতলী থানায় মামলাটি রেকর্ড করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানার চায়না এরিয়ার একটি ভাড়া বাসা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে মামলার মূল আসামি শাকিলসহ অন্যান্যরা পালিয়ে গেছে। তবে এলাকার একাধিক সূত্র জানিয়েছে বিষয়টি প্রেমঘটিত।

আমতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, তথ্য-প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করা হয়েছে। শনিবার ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরীকে বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছিল। রোববার ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হবে।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal