Menu
Menu

আম্মু উৎসাহ দিয়ে ভালো করার সাহস দিতেন: অপূর্ব

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জিয়াউল ফারুক অপূর্ব। এই অভিনেতার জীবনের যা কিছু প্রাপ্তি, যা কিছু অর্জন সব কিছুর নেপথ্যে যে মানুষটির উৎসাহ, অনুপ্রেরণা সবচেয়ে বেশি, তিনি তার মা।

সাড়া বছর জুরে শুটিংয়ে ব্যস্ত থাকেন অপূর্ব। খানিকটা রেহাই পেলেই পরিবার পরিজনের সঙ্গে সময় কাটান। এ বিষয়টি মিডিয়ার লোকজন ছাড়াও তার ভক্তদের জানা। আজ বিশ্ব মা দিবসে মা-কে নিয়ে স্মৃতিচারণ করেছেন এই অভিনেতা।

মা-কে নিয়ে অপূর্ব বলেন, আমার জীবনের যা কিছু প্রাপ্তি, যা কিছু অর্জন সব কিছুর নেপথ্যে যে মানুষটির উৎসাহ, অনুপ্রেরণা সবচেয়ে বেশি, তিনি আমার মা। ছোটবেলা থেকেই আমার প্রতিটি কাজে আম্মু আমাকে উৎসাহ দিয়ে আগামীতে আরো ভালো করতে সাহস দিতেন।

এ অভিনেতা বলেন, এটা সত্যি, আয়োজন করে কখনোই বলা হয়ে ওঠে না মাকে সত্যিকারার্থে কতটা ভালোবাসি। অবশ্য এটা আম্মুও বুঝেন আমি তাকে কতটা ভালোবাসি। দোয়া করি মা তুমি সুস্থ থাক, আমাদের পাশে থাক সারাটি জীবন। তোমার ভালোবাসার মাঝেই বেঁচে থাকতে চাই। আম্মু তুমি ছাড়া এ জীবন শূন্য, কারণ তোমাতেই আমি পূর্ণ।

আর কিছু দিন পর ঈদুল ফিতর। অনান্য বছর এই সময়ে মিডিয়ার লোকজন ঈদ আয়োজনের অনুষ্ঠান নিয়ে ভীষণ ব্যস্ত থাকলেও এবার করোনার কারনে ঘরবন্দী। তবে এই অভিনেতার বেশ কিছু নতুন ও পুরাতন নাটক ঈদে প্রচারিত হবে।

সর্বশেষ