Menu
Menu

আয়ারল্যান্ড সিরিজ এগিয়ে আনছে ইংল্যান্ড

Share on facebook
Share on google
Share on twitter

স্পোর্টস ডেস্ক।।
মরণঘাতী করোনাভাইরাসের কারণে স্থগিত বিশ্বর সকল খেলা। বাতিল হয়েছে বেশক’টি দ্বিপাক্ষীক ক্রিকেট সিরিজ। পরিস্থিতির উন্নতি না হওয়াতে ভবিষ্যতের সিরিজ নিয়েও দেখা দিয়েছে শঙ্কা। তবে এরমধ্যে ভিন্ন এক পরিকল্পনা সাজাচ্ছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো একটি প্রতিবেদনে বলছে, সেপ্টেম্বরে অনুষ্ঠেয় আয়ারল্যান্ড সিরিজ এগিয়ে আনার পরিকল্পনা করছে ইসিবি।

করোনার কারণে আগামী ১ জুলাই পর্যন্ত ইংল্যান্ডে সবধরনের ক্রিকেট স্থগিত করা হয়েছে। জুলাইয়ের পরই আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার পরিকল্পনায় ইসিবি। কারণ দেশের মাটিতে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিতে আইরিশদের সঙ্গে সিরিজ খেলতে চায় ইসিবি। জুলাই-আগস্টে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের সাথে দ্বিপাক্ষীক সিরিজ আছে ইংল্যান্ডের।

ইসিবি এক কর্মকতা বলেন, ‘আমরা মাঠে খেলা ফেরানোর পরিকল্পনা করছি। যেকোন উপায়ে খেলা ফেরাতে হবে। তবে অবশ্যই পরিস্থিতির উপর সজাগ দৃষ্টি আছে আমাদের। যদি পরিস্থিতির উন্নতি হয়, তবে জুলাইয়ে নিষেধাজ্ঞা উঠে যাবার পর আয়ারল্যান্ড সিরিজ এগিয়ে আনতে পারি আমরা। এখনো কোন সিদ্বান্ত চূড়ান্ত হয়নি’।

সর্বশেষ