Menu
Menu

ইউটায় গাড়ি চালাচ্ছে পাঁচ বছরের শিশু

Share on facebook
Share on google
Share on twitter

আন্তর্জাতিক ডেস্ক।।
পাঁচ বছর বয়সী অ্যাড্রিয়ান। গাড়ি নিয়ে ইউটার ফাঁকা রাস্তায় বের হলে, তখনই ধরা পড়ল শহরটির পুলিশের কাছে। জিজ্ঞাসাবাদে জানা গেলো গাড়িটি তার পরিবারের।

ঘণ্টায় ৫০ কি.মি. গতিবেগের রাস্তা একজন ট্রাফিক কর্মকর্তা সিগন্যাল দিলেন। চালকরা যখন নিয়ম মেনে গাড়ি দাঁড় করালেন ঠিক তখনই পুলিশ গাড়ির ড্রাইভিং সিটে বসা অ্যাড্রিয়ানকে দেখতে পান। যা ওই কর্মকর্তাকে অবাক করে দেয়।

গাড়িটি কার জিজ্ঞাসা করলে অ্যাড্রিয়ান জানায়, এটা তার বাসার গাড়ি। তবে পুলিশকে আরো বেশি হতবাক করে দেয় যখন অ্যাড্রিয়ান বলল সে এখন ল্যাম্বরগিনি গাড়ি কিনতে যাচ্ছে।

ছেলেটি পুলিশকে বলে যে তার মা তাকে বিলাসবহুল গাড়ি কিনতে অস্বীকার করে। তাই সে বাড়ি থেকে বেরিয়ে এসেছে। এমনকি সে কম দামের মডেলের গাড়ি নিয়ে বাড়িতে বিতর্ক করেছিল।

এক টুইট বার্তা সেই ট্রাফিক কর্মকর্তা বলেন, ‘বাড়িতে ঝগড়া করে শিশুটি সিদ্ধান্ত নিয়েছে, সে এখন ক্যালিফোর্নিয়ায় যাবে এবং নিজেই একটি গাড়ি কিনবে। সে ঠিক করেছে অল্প টাকায় গাড়ি কেনার। কারণ তার মানিব্যাগে কেবল ৩ ডলার ছিল।

ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে থাকা গাড়িটিতে দেখা গেলো, পাঁচ বছর বয়সী শিশু গাড়ি চালাচ্ছে। এমনকি সে তার বাড়ি থেকে ৫ মিনিটের পথ পেরিয়েও এসেছে। প্যাডেলে পা রাখার জন্য ছোট্ট ছেলেটি সিটের একদম সামনের দিকে এগিয়ে বসেছে।

পুলিশ জানায়, বাবা মা দুজনই কর্মস্থলে থাকা সে গাড়িটি নিয়ে একাই বের হয়। যদিও এসময় তাকে এক ভাইয়ের যত্নে রেখে দেওয়া হয়েছিলো।

সর্বশেষ