সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
১১ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
শীতে ত্বক ফর্সা করবে গুড় ও দুধ, খাবেন যেভাবে ভ্যাকসিন নেয়া ব্যক্তিরাও ছড়াতে পারেন ভাইরাস! ৫৫ বছরের সালমানের নায়িকা এবার ৩০ বছরের প্রজ্ঞা আ.লীগের বিদ্রোহী প্রার্থীর স্ত্রীর ওপর হামলা-ডিম নিক্ষেপ নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতাকে স্থানীয় নেতার ছুরিকাঘাত প্রেসিডেন্ট থেকে তারকা- সবাই তার ভক্ত পূর্ণ ৩০ পয়েন্টে চোখ তামিমের কারাগারে সময় কাটানো তুষারের সেই নারী সঙ্গীর পরিচয় মিলেছে! ১৩ দিন পর চীনের খনি থেকে ১১ শ্রমিক উদ্ধার পুলিশের নির্যাতন ও দুর্নীতির প্রতিবাদে তিউনিসে পদযাত্রা নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নাম নিয়ে দৃষ্টিনন্দন ভাস্কর্য নাস্তিক নির্মূল ও ঘাতক-দালাল নির্মূল কমিটি বন্ধের দাবি সংসদে করোনার ভ্যাকসিন নেয়ার অভিনয়, ভিডিও ভাইরাল সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ৬ বলেছিল কথা আছে, ঘরে নিয়ে স্কুলছাত্রীকে করলো ধর্ষণ মতলব উত্তরে মোহনপুর পর্যটন লিমিটেড উদ্বোধন বাগেরহাটে সন্ত্রাসীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিলো এলাকাবাসী আগৈলঝাড়ায় প্রেমিকার আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের ‘আস্থার জায়গা তৈরী করতে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে’
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
উজিরপুরে মাহিন্দ্রা থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

উজিরপুরে মাহিন্দ্রা থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

রূপালী ডেস্ক।।
বরিশালের উজিরপুরে মাহিন্দ্রা থেকে যাত্রী নামিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। তবে ভুক্তভোগী গৃহবধূর সাহসিকতায় ধর্ষণচেষ্টাকারী একজনকে আটক করেছে পুলিশ। আরও একজনকে আটকের চেষ্টা চলছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহাবুবুর রহমান জানিয়েছেন, ওই নারী সাহসী না হলে ধর্ষণের পর হয়তো তাকে মেরেও ফেলতে পারতো।

জানা গেছে, গত বুধবার (২৫ নভেম্বর) স্বামীর বাড়ি খুলনা থেকে নিজের বাবার বাড়ি উজিরপুরের ইচলাদিতে ফিরছিলেন ওই গৃহবধূ। খুলনা থেকে বরিশালে বাসযোগে নেমে নথুল্লাবাদ মাহিন্দ্রাস্ট্যান্ড থেকে একটি মাহিন্দ্রায় ওঠেন। সেই মাহিন্দ্রায় আরও দু’জন নারী যাত্রী ছিলেন।

ধর্ষণচেষ্টার শিকার ওই গৃহবধূর বরাত দিয়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) পুলিশ জানিয়েছে, বরিশাল থেকে ছেড়ে আসার পর মাঝ পথে দুই নারী যাত্রী তাদের গন্তব্যে নেমে যান। এরপর মাহিন্দ্রা মালিক ও চালক অন্য কোনো যাত্রী না নিয়ে ওই গৃহবধূকে নিয়ে গাড়ি চালাতে থাকেন। সন্ধ্যা সাড়ে ৭টা দিকে উজিরপুর উপজেলার উপকণ্ঠে জিজি মাধ্যমিক বিদ্যালয়ের সড়কে গাড়িটি নিয়ে ঢুকে পড়েন গাড়ির মালিক সুবজ ও চালক ইব্রাহিম। ওই সড়কের ফরিদ খানের বাড়ির সামনে নির্জনে গাড়ি থামিয়ে গাড়ির যাত্রী ওই গৃহবধূকে টেনে-হিচড়ে নামিয়ে ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণচেষ্টা চালান।

এ সময় ওই গৃহবধূ চিৎকার দিলে পাশেই পান বরজে কাজ করা রুস্তুম হাওলাদার এগিয়ে আসেন। তিনি ধর্ষণচেষ্টাকারীদের ধরার চেষ্টা করলে মাহিন্দ্রা নিয়ে মালিক সবুজ ও চালক ইব্রাহিম পালিয়ে যান। শেষে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে মাহিন্দ্রা চালক ইব্রাহিমকে আটক করে জনতা। তবে পালিয়ে যান মাহিন্দ্রা মালিক সুবজ। স্থানীয়রা অভিযুক্ত ধর্ষণচেষ্টাকারী ইব্রাহিমকে ‘গণধোলাই’ দিয়ে পুলিশে সোপর্দ করেন।

উজিরপুর থানার ওসি জিয়াউল হক জানিয়েছেন, ওই গৃহবধূ বাদী হয়ে মাহিন্দ্রা মালিক সবুজ ও চালক ইব্রাহিমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। আটক ইব্রাহিম উপজেলার মাদার্শী গ্রামের তফাজ্জেল ব্যাপারির ছেলে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal