সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন
১১ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
শীতে ত্বক ফর্সা করবে গুড় ও দুধ, খাবেন যেভাবে ভ্যাকসিন নেয়া ব্যক্তিরাও ছড়াতে পারেন ভাইরাস! ৫৫ বছরের সালমানের নায়িকা এবার ৩০ বছরের প্রজ্ঞা আ.লীগের বিদ্রোহী প্রার্থীর স্ত্রীর ওপর হামলা-ডিম নিক্ষেপ নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতাকে স্থানীয় নেতার ছুরিকাঘাত প্রেসিডেন্ট থেকে তারকা- সবাই তার ভক্ত পূর্ণ ৩০ পয়েন্টে চোখ তামিমের কারাগারে সময় কাটানো তুষারের সেই নারী সঙ্গীর পরিচয় মিলেছে! ১৩ দিন পর চীনের খনি থেকে ১১ শ্রমিক উদ্ধার পুলিশের নির্যাতন ও দুর্নীতির প্রতিবাদে তিউনিসে পদযাত্রা নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নাম নিয়ে দৃষ্টিনন্দন ভাস্কর্য নাস্তিক নির্মূল ও ঘাতক-দালাল নির্মূল কমিটি বন্ধের দাবি সংসদে করোনার ভ্যাকসিন নেয়ার অভিনয়, ভিডিও ভাইরাল সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ৬ বলেছিল কথা আছে, ঘরে নিয়ে স্কুলছাত্রীকে করলো ধর্ষণ মতলব উত্তরে মোহনপুর পর্যটন লিমিটেড উদ্বোধন বাগেরহাটে সন্ত্রাসীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিলো এলাকাবাসী আগৈলঝাড়ায় প্রেমিকার আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের ‘আস্থার জায়গা তৈরী করতে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে’
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
‘একটা শান্তি স্থাপন করা, মসজিদ স্থাপনের সমান’

‘একটা শান্তি স্থাপন করা, মসজিদ স্থাপনের সমান’

রূপালী ডেস্ক।।
বরিশাল কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় বরিশাল কোতোয়ালি মডেল থানা চত্ত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেন, একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান, সেবাগ্রহীতা ও সেবাপ্রদানকারীদের জবাবদিহিতামূলক এই মতবিনিময়ে সমাজের সর্বস্তরের নাগরিকদের উপস্থিতিতে সুনির্দিষ্ট তথ্য নিয়ে সেই শান্তি শৃঙ্খলা রক্ষায় আপনাদের অংশগ্রহণ কাম্য।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন এর এই মহান মাসে তার পরিবারবর্গ ও মুক্তিযোদ্ধাদের আত্মাহুতির কথা শ্রদ্ধাভরে স্মরণ করে তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন একটি সমৃদ্ধ সোনার বাংলার।

সেই স্বপ্ন বাস্তবায়নে তথা নিরাপদ বরিশাল বিনির্মানে, সেবাপ্রত্যাশী সাধারণ নাগরিক -পুলিশের মিলণমেলায় প্রতিটি ওপেন হাউজ ডে’তে সবকাজ ফেলে যাঁরা এই সভা সাফল্যমন্ডিত করতে যাঁরা নিজের খেয়ে বনের মোষ তাড়াতে আগুয়ান হয়ে আসেন, তাদের আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বিগত ওপেন হাউজ ডে’তে উপস্থাপিত ভুক্তভোগীদের সমস্যার বিপরীতে গৃহীত পদক্ষেপ পর্যালোচনায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সরাসরি জবাবদিহিতা নিশ্চিত করেন এবং উপস্থিত সকল ভুক্তভোগীর সমস্যা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রধান অতিথি মহোদয় নির্দেশ দান করেন।

তিনি জানান, আগামী ১৬ জানুয়রী আইজিপি স্যারের নেতৃত্বে সারা বাংলাদেশের সাতহাজার বিটে সাইবার ক্রাইম প্রতিরোধে একটা বিশেষ সমাবেশ অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিকতায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সমগ্র বিটে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। সভায় সভাপতিত্ব করেন, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা। সভা সঞ্চালনা করেন, কোতোয়ালি মডেল থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম- পিপিএম।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal