Menu
Menu

একশ বলের ক্রিকেটেও শাহরুখ খান!

Share on facebook
Share on google
Share on twitter

স্পোর্টস ডেস্ক।।
বলিউড বাদশাহ শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে পদচারণ কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দিয়ে। তবে এরপর বিশ্বজুড়ে বেশ কয়েকটি টি-টোয়েন্টি লিগে নাম জড়িয়েছেন তিনি।

২০১৫ সালে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দল কেনেন শাহরুখ। বলিউড সুপারস্টারের মালিকানাধীন ত্রিনবাগো নাইট রাইডার্স সাফল্যও পেয়েছে বেশ। ২০১৭ আর ২০১৮ সালে টানা দুইবার সিপিএল চ্যাম্পিয়ন হয় তারা।

শাহরুখ খান দলে কিনেছিলেন দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি লিগেও। যদিও সেখানে সুবিধা হয়নি, ২০১৭ সালে এই টুর্নামেন্টটি বাতিল হয়ে যায়।

এবার বলিউড বাদশাহর চোখ ইংল্যান্ডে। ব্রিটিশ সংবাদপত্র ‘দ্য টেলিগ্রাফ’ জানিয়েছে, ইংল্যান্ডের একশ বলের টুর্নামেন্ট ‘দ্য হান্ড্রেড’-এ দল কিনতে পারে কেকেআর কর্তৃপক্ষ।

করোনা ভাইরাসের কারণে ক্রিকেটের নতুন এই ফরমেটটি এক বছর পিছিয়ে গেছে। ২০২১ সালে আট দল নিয়ে শুরু হওয়ার কথা রয়েছে একশ বলের টুর্নামেন্ট। কেকেআর কর্তৃপক্ষ আগ্রহ প্রকাশ করেছে সেখানে একটি দল রাখার।

কেকেআর ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী ভেংকি মাইসর বলেন, ‘আমরা আইপিএলে বড় একটি ব্র্যান্ড এবং সম্ভবত ক্রিকেটে একমাত্র বৈশ্বিক ব্র্যান্ড। তাই আমরা বুঝতে পারি কেন বিশ্বজুড়ে লিগগুলো নাইট রাইডার্সকে তাদের সঙ্গে রাখতে চায়। বিনিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা যে কোন লিগে পেশাদারি ব্যবস্থাপনা, বিপণন ও বিশাল ভক্ত যোগ করতে পারি। যদি সে সুযোগ আসে, আমরা অবশ্যই মূল্যায়ন করব।’

সর্বশেষ