Menu
Menu

‘এখন শুধু সুদিনের অপেক্ষায়’

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।

পুরো বিশ্বের মতো দেশের সব তারকারা এখন বাসায় বসেই সময় কাটাচ্ছেন। সবকিছু একদিন আবারও ঠিক হয়ে যাবে। এমনটাই প্রত্যাশা সবার। শুরুর দিকে এই অবসর উপভোগ্য হলেও এখন দিনদিন যেন একঘেঁয়েমি লাগছে ব্যস্ত তারকাদের। তাই এইা সময়ে হাতাশা ও একঘেঁয়েমি কাটাতে ঘরে বসে বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত করছেন নিজেদের। পরিবারকে পুরোদমে সময় দিচ্ছেন সবাই।

এই বছর ঢালিউড ইন্ডাস্ট্রির জন্য বেশ ভালো একটা সময় ছিল। গতবছরের শেষে ও এই বছরের শুরুতে এমন প্রত্যাশার কথা জানিয়েছিলেন তারকারা। তবে করোনা ভাইরাসের প্রভাবে থমকে আছে সবকিছু। আবারও শুটিং কবে শুরু হবে, কবে নতুন ছবির সংবাদ হবে অথবা হলে মানুষের আনাগোনা শুরু হবে, তা কেউ জানে না। এখন শুধু অপেক্ষা। জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর এখনকার সময়টা ঘরে বসেই কাটছে। মুক্তি প্রতীক্ষিত বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার। এর মধ্যে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটির মুক্তি এই করোনার কারণে বাতিল করা হয়।

বাপ্পী বলেন, ‘আসলে এখন যে সময়টা যাচ্ছে সেখানে সবাই এখন সুদিনের অপেক্ষায়। অনেকের অনেক ক্ষতি হচ্ছে। সবাই এক হয়ে কাজ করলে আমরা এই ভাইরাস প্রতিহত ও এই সঙ্কটময় সময়টা পার করতে পারবো। সাবধান ও সচেতনতা তো সবার আগে। এখন ঘরেই আছি আমি। চেষ্টা করছি এই সময়টা যেন ভালোভাবে কাটাতে পারি। পরিবারকে সময় দিচ্ছি। সিনেমা দেখা, গান শোনা, বইপড়া এগুলো করে সময় যাচ্ছে।

সর্বশেষ