Menu
Menu

করোনাভাইরাস: এখনও পুরোপুরি সুস্থ নন দিবালা

Share on facebook
Share on google
Share on twitter

স্পোর্টস ডেস্ক।।

করোনাভাইরাসে ভুগেছেন দেড় মাস! পরীক্ষার পর পরীক্ষা, কিন্তু ফল আসছিল একই- ‘পজিটিভ’। অবশেষে নিজেই করোনামুক্তির আনন্দ ভাগাভাগি করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ঘোষণারও এক মাস পেরিয়ে গেছে। কিন্তু এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি পাউলো দিবালা!

প্রাণঘাতী ভাইরাস শরীর থেকে গেলেও ছাপ বেশ ভালোমতোই ফেলে গেছে। ৬ মে করোনা পরীক্ষার ফল ‘নেগিটিভ’ আসে দিবালার। এরপর যোগ দিয়েছেন জুভেন্টাসের অনুশীলনে। কিন্তু এখনও শতভাগ ফিট হতে পারেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড। অবশ্য ফুটবলে ফেরার আনন্দ সঙ্গী করে সিরি ‘আ’ মাঠে গড়ানোর আগেই নিজের সেরা জায়গায় ফেরার আশা তার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের লাইভ সেশনে দিবালা বলেছেন, ‘আমার করোনাভাইরাস হয়েছিল, তবে এখন আমি অনেক ভালো আছি। যদিও এখনও আমি শতভাগ সেরে উঠতে পারিনি, তবে বেশ ভালো আছি।’

মাঠের লড়াইয়ের ফেরার অপেক্ষায় আর থাকতে পারছেন না এই আর্জেন্টাইন, ‘আমরা আবার অনুশীলন শুরু করেছি এবং ফুটবল আবার ফিরছে। সুতরাং আমরা শিগগিরই আবারও সেখানে ফিরছি, যে কাজটি করতে আমরা সবাই ভীষণ ভালোবাসি।’

গত মার্চে দিবালা নিশ্চিত করেছিলেন, তিনি ও তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর প্র্র্রায় এক মাস আইসোলেশনে থেকে কয়েক দফায় হয়েছে তার করোনা পরীক্ষা। কিন্তু তাতে ভালো খবর আসছিল না। আর্জেন্টাইন ফরোয়ার্ডের শ্বাসকষ্ট থাকায় তাকে নিয়ে আশঙ্কা ছিল আরও বেশি।

শেষ পর্যন্ত করোনাযুদ্ধে জয়ী হয়েছেন দিবালা। যদিও এখনও পুরোপুরি ‍সুস্থ হয়ে উঠতে পারেননি। শতভাগ ফিট হওয়ার লড়াইয়ে কাজ করে যাচ্ছেন আর্জেন্টাইন তারকা।

সর্বশেষ