Menu
Menu

করোনায় আক্রান্ত জনকণ্ঠের ডেপুটি চিফ রিপোর্টার

Share on facebook
Share on google
Share on twitter

গণমাধ্যম ডেস্ক।।
দৈনিক জনকণ্ঠের ডেপুটি চিফ রিপোর্টার কাউসার রহমান করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। আজ সোমবার (১ জুন) তার শরীরে করোনা ভাইরাস সনাক্ত করা হয়। পত্রিকাটির বিশেষ প্রতিনিধি উত্তম চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ঈদের আগে থেকে তিনি অসুস্থ ছিলেন। এ নিয়ে জনকণ্ঠ পত্রিকায় দুইজন করোনায় আক্রান্ত হলেন।

গতকাল রোববার (৩১ মে) পর্যন্ত মহামারি করোনাভাইরাসে ২২৫ সংবাদকর্মীর আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আর মারা গেছেন ৩ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন ৩ জন। সুস্থ হয়েছেন ৬৩ জন।

গত ২৮ এপ্রিল দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও চিফ রিপোর্টার এবং জ্যেষ্ঠ সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু হয়। এরপর মারা যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সিনিয়র সাংবাদিক সুমন মাহমুদ। তার বয়স হয়েছিল ৭০ বছর। গতকাল রোববার (৩১ মে) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বেসরকারি টিভি চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান ও দেশের স্বনামধন্য আবৃত্তিকার মোস্তফা কামাল সৈয়দ। তার বয়স হয়েছিল ৭৮ বছর।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিক হলেন- দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান, দৈনিক সময়ের আলোর সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক বাংলাদেশের খবরের ফটোগ্রাফার এম মিজানুর রহমান খান।

সর্বশেষ