Menu
Menu

করোনায় আ. লীগ নেতা বাচ্চুর মৃত্যু

Share on facebook
Share on google
Share on twitter

অনলাইন ডেস্ক।।
করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান বাচ্চু। তার বয়স হয়েছিল ৭০ বছর।

বৃহস্পতিবার (৪ জুন) রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক আজিজুল হক রানা বলেন, বাচ্চু ভাই দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। সম্প্রতি তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। দুই-তিনদিন আগে তার আইসিইউ সাপোর্টের প্রয়োজন হয়। পরে তাকে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল রাত ৩টার পরে তার মৃত্যু হয়।

রানা জানান, আজিজুর রহমান বাচ্চুর স্ত্রীও করোনায় আক্রান্ত। তিনি এখন আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা মোটামুটি ভালো।

এদিকে, আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ