Menu
Menu

করোনায় জুয়ার আসর: আটক ৯

Share on facebook
Share on google
Share on twitter

চরফ্যাশন প্রতিনিধি।।
চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা পুলিশ ৯ জুয়ারীকে আটক করেছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (২৯ মে) তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানান, বৃহম্পতিবার দিবাগত রাতে দেড়টায় আবুবক্করপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ডের বান্দুয়া কান্দি খাল মন্টু মাঝি বাড়ীর বাগান থেকে এসআই বাদল কৃষ্ণ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বিশেষ তাস দিয়া জুয়া খেলা অবস্থায় ৯জনকে আটক করেছে।

আটককৃতগন হলেন, আবুল কালাম খন্দকার ছেলে মোঃ কাসেম খন্দকার (৩৪) হোসেন ফকির ছেলে মোঃ বাবুল ফকির (৩৭) মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ি ছেলে মোঃ মঞ্জু রাড়ি (৩৫) মোঃ মিন্টু জমাদ্দার ছেলে মোঃ সোহাগ জমাদ্দার (২৫), মৃত আবুল বাসার ছেলে মোঃ কাওছার কাজী (২৫) আবুবক্করপুর ৫নং ওয়ার্ড ৬। মোঃ আবুল কাসেম ছেলে মোঃ রত্তন মাল মোঃ শামীম মাল (২৭) মোঃ হাসনাইন শিকদার (৩৪) পিতা সাং-আবুবক্করপুর ৬নং ওয়ার্ড, ৮। মৃত আঃ মালেক ছেলে মোঃ মিরাজ (৩৫) ৯। মোঃ মোস্তফা মিয়া ছেলে মোঃ আবুল বাসার ফিটিং বাসার (৩০)। পুলিশ তাস, ও ১৭হাজ ৫শ৬০ টাকা এবং ০৮টি মোবাইল সহ আটক করা হয়েছে।

চরফ্যাশন উপজেলার দুলারহাট হাট থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন বলেন, তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়।

সর্বশেষ