Menu
Menu

কাউখালীতে ইউপি সদস্যের নামে ফেইসবুকে ফেক আইডি দিয়ে অপপ্রচার

Share on facebook
Share on google
Share on twitter

কাউখালী প্রতিনিধি।।
পিরোজপুরের কাউখালীতে ৫ন শিয়ালকাঠী ইউনিয়নের ইউপি সদস্য আলম সিপাইর নামে ফেইসবুকে ফেক আইডি ব্যবহার করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ণ কথা ছড়িয়ে মানহানি করার অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আলম সিপাইর ছবি ও তার নাম ব্যবহার করে কে বা কাহারা ফেইসবুকে একটি ফেক আইডি খুলে ব্যবহার করছে। উক্ত আইডি দিয়ে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট কুরুচিপূর্ণ কথা লিখে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল অপ প্রচার চালাচ্ছে। বিষয়টি ৭ জুন তার নজরে আসলে তিনি ৮ জুন রাতে কাউখালী থানায় লিখিত একটি অভিযোগ দাখিল করেন। সাধারণ ডায়েরী নং-২৮৮।

এ বিষয়ে ইউপি সদস্য আলম সিপাই বলেন, আমি একটা সাধারণ মোবাইল ফোন ব্যবহার করি। এখন পর্যন্ত আমি ফেইসবুকে কোন আইডি খুলিনি আর এই বিষয় আমি বুঝিও না। কে বা কাহারা আমার ছবি ও নাম ব্যবহার করে ফেক আইডি খুলে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন ব্যক্তিদের নামে মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ণ কথা ফেক আইডির মাধ্যমে ছড়াচ্ছে, তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

কাউখালী থানার ওসি (তদন্ত) রেজাউল খান রাজিব জানান, ইউপি সদস্য আলম সিপাইর ছবি এবং নাম ব্যবহার করে কে বা কাহারা ফেক আইডি খুলে তার নামে অপপ্রচার চালচ্ছেন বলে একটি সাধারণ ডায়েরি করেছে। ডায়েরীর ভিত্তিতে ফেক আইডি ব্যবহার কারীদের সনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ