Menu
Menu

জ্যাকুলিনের বিরুদ্ধে সব তথ্যপ্রমাণ প্রকাশ করবেন সুকেশ!

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।
২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতি মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্র শেখর। তার সঙ্গে এই মামলায় নাম জড়িয়েছিল জ্যাকুলিনেরও। বর্তমানে এ মামলার অন্যতম সাক্ষী জ্যাকুলিন।

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে তথ্যপ্রমাণ প্রকাশ করার হুমকি দিয়েছেন কথিত প্রেমিক সুকেশ চন্দ্র শেখর। বলেছেন, তার কাছে জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক প্রমাণ আছে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতি মামলায় সুকেশ কারাগার থেকে পাঠানো এক চিঠিতে জানিয়েছেন- সমস্ত চ্যাট, স্ক্রিনশট এবং রেকর্ডিং প্রকাশ করে নিজের বক্তব্যের সত্যতা প্রমাণ করবেন তিনি।

সম্প্রতি জ্যাকুলিন ফার্নান্দেজ দিল্লি পাটিয়ালা কোর্টের দ্বারস্থ হয়েছেন, যাতে সুকেশ তার সঙ্গে কোনোভাবে যোগাযোগ না করতে পারেন। এরপরই নাম না উল্লেখ করে সুকেশ সাফ জানিয়ে দেন তিনি একটি নতুন চিঠিতে সব প্রকাশ করবেন। সুকেশের আইনজীবী অনন্ত মালিক ইন্ডিয়া টুডেকে নিশ্চিত করেছেন চিঠিটি জ্যাকুলিনের উদ্দেশে লেখা হয়েছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে আরও বলা হয়েছে, সুকেশের দাবি- তিনি সেই তারকার সামাজিক যোগাযোগমাধ্যমের পেজের রিচ বাড়াতে বিপুল অর্থ খরচ করেছেন, যাতে সেই সময় তার প্রতিদ্বন্দ্বী সহকর্মীকে টেক্কা দিতে পারেন তিনি। ২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতি মামলায় অভিযুক্ত এদিন তার চিঠিতে লিখেছেন ‘পৃথিবীর সত্যটা জানা উচিত, বাস্তবটাও।’

সুকেশের হুমকি প্রকাশ্যে আসার পরই তিনি ম্যান্ডলি জেলার সুপার দিল্লি পুলিশের ইকোনমিক অফেনস শাখায় গিয়ে আবেদন জানান, তারা যেন সুকেশকে আর কোনো চিঠি প্রকাশ করতে বা স্টেটমেন্ট দিতে না দেন। তার মতে, সুকেশের গত ১৫ অক্টোবর লেখা চিঠির বয়ান অত্যন্ত আপত্তিকর ছিল।

এ মামলায় আগেই জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ও নোরা ফাতেহির নাম। দিল্লি পুলিশের ইকোনমিক উইং জিজ্ঞাসাবাদ করেছে জ্যাকুলিন ও নোরা ফাতেহিকে।

সর্বশেষ