বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
১৭ অগ্রহায়ণ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
করোনায় আক্রান্ত ৬ কোটি ৩৭ লাখ ছাড়িয়েছে মুলাদীতে বিশ্ব এইডস দিবস পালিত জার্মানিতে পথচারীদের ভিড়ে গাড়িচাপায় নিহত ২, আহত ১৫ স্বাধীনতার ৫১ বছরেও শত্রুরা পিছু ছাড়েনি: বরিশাল জেলা প্রশাসক নেপথ্যের একটা তুমি প্রবীণদের হাড় নরম রোগের লক্ষণ ও চিকিৎসা যে ছবির জন্য শাহরুখ খানের এই লুক বরিশালে মধ্যরাতে মুরগী বোঝাই পিকআপ ডোবায় বরিশালে করোনা সংক্রামন প্রতিরোধে সচেতনতামূলক সভা ‘বিশ্বকাপে নয়, হাত দিয়ে গোলের প্রশিক্ষণ আগেই নিয়েছিল ম্যারাডোনা’ বেতাগী পৌরসভা: আ. লীগে বিদ্রোহ, কাউন্সিলর প্রার্থীর ছড়াছড়ি যে কারণে ডাবিংয়ে এসে কাঁদলেন অপু বিশ্বাস করোনোয় আক্রান্ত ক্রোয়েশিয়ার প্রধানমন্ত্রী অচিরেই সড়ক পরিবহন আইন ২০১৮ পূর্ণাঙ্গ কার্যকর: ওবায়দুল কাদের বানারীপাড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, যুবলীগ সম্পাদকের ৫ বছর কারাদণ্ড এক বছরে এইডসে ১৪১ জনের মৃত্যু বরিশালে স্বেচ্ছাসেবক লীগের চার ইউনিটের কমিটি বাতিল বরিশালে বিআইডব্লিউটিএর দুই কর্মচারীর বিরুদ্ধে অর্থ আত্মসাত মামলা বরিশালে মাস্কবিহীন ৩৪ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানে জরিমানা চাদাঁ না দেওয়ায় মাছ লুট
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
তজুমদ্দিনে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত

তজুমদ্দিনে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত

তজুমদ্দিন প্রতিনিধি॥
কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে ভোলার তজুমদ্দিনে তারুন্যের অহংকার ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত হয়েছে। উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে শক্রবার বিকাল ৪ টায় আহাম্মদ ভবনে বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তৃতা করেন, চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব অজিউল্যাহ মিয়া, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, তজুমদ্দিন উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকতার হোসেন, স্বেচ্ছাসেবকদলের সভাপতি মহসিন মহাজন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জুলফিকার হাওলাদার প্রমুখ।

সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন। অনুষ্ঠান শুরুতে কোনআন থেকে তেলাওয়াত করেন মাও. মোঃ ফারুক হোসেন। আলোচনা সভা শেষে তারেক রহমানের ৫৬ তম জন্মদিনের কেক কাটের উপস্থিত নেতৃবৃন্দ।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal