বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:২৪ অপরাহ্ন
১৪ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
পেটে বাচ্চাসহ গরু জবাই, অতঃপর যা ঘটলো বরিশালে করোনার টিকা পৌঁছাবে শুক্রবার বরিশালে ১শ’ ৪২ মন জাটকা ইলিশ জব্দ পকেটে সাংবাদিকতার আইডি কার্ড, অথচ ওরা ডাকাত মায়ের সাথে অভিমান করে উজিরপুরে কলেজছাত্রীর আত্মহত্যা জমকালো আয়োজনে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা প্রফেসর সামসুদ্দীনের দাফন ডিআরইউর ক্যান্টিনে মিলবে সকালের নাস্তা সাংবাদিক পথিক সাহার দশম মৃত্যুবার্ষিকী শুক্রবার আফ্রিকায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে পুলিশ কাউকে ছাড় দেবে না বাংলাদেশে নতুন ভ্যারিয়েন্টে এফএইচডি প্লাস ডিসপ্লের রেডমি ৯ ভোলাসহ ৯ জেলায় নতুন ডিসি গৌরীপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর সুনামগঞ্জে নদীর তীর কেটে ইট তৈরী করছে আজিজ ব্রিক, হুমকির মুখে কয়েক গ্রাম আর্থিক সহায়তা পেল আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষকের পরিবার আগৈলঝাড়ায় মূল্য তালিকা প্রদর্শন না করায় বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা এলজিইডির আরবিআরপি প্রকল্পের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মুলাদীতে আ.লীগের মনোনয়ন চান শ্রেষ্ঠ চেয়ারম্যান খ্যাত কামরুল আহসান চরফ্যাশনে জন্মবিরতি করণের নামে লাখ লাখ টাকা লোপাট!
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
তারেক রহমানকে গ্রেপ্তারি পরোয়ানা

তারেক রহমানকে গ্রেপ্তারি পরোয়ানা

অনলাইন ডেস্ক।।
আওয়ামী লীগ নেতার দায়ের করা একটি রাষ্ট্রদোহী মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে নোয়াখালী অতিরিক্ত দায়রা জজ আদালত। একইসঙ্গে মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩১মার্চ তারিখ ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুরে শুনানি শেষে বিচারক সৈয়দ ফখরুল আবেদীন এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আইনজীবী গুলজার আহমেদ জুয়েল জানান, ২০১৪ সালের ১৫ ও ১৭ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাজাকার বলে ও সরকারবিরোধী বিভিন্ন ধরনের উস্কানিমূলক মন্তব্য করেন তারেক রহমান। তার এসব বক্তব্য গণমাধ্যমে প্রকাশিত হয়। এ ঘটনায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী ওমর ফারুক বাদী হয়ে ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি বাদী হয়ে চরজব্বার থানায় একটি রাষ্ট্রদোহ মামলা করেন। মামলায় তারেক রহমানকে আসামি করা হয়।

মামলাটির চার্জগঠনের পর আজ বৃহস্পতিবার দুপুরে জেলা অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতে শুনানি হয়। শুনানি শেষে বিচারক সৈয়দ ফখরুল আবেদীন মামলার আসামি তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) দেবব্রত চক্রবর্তী।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal