Menu
Menu

তালতলীতে আরো একজন করোনায় আক্রান্ত, সংখ্যা দাঁড়ালো ২

Share on facebook
Share on google
Share on twitter

কে এম রিয়াজুল ইসলাম, তালতলী।।

বরগুনার তালতলীতে আরো একজনের করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে এ উপজেলায় দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বরিশাল ল্যাবে নমুনা পরীক্ষার পর সোমবার (০১ জুন) রাত ১০ টায় করোনা পজিটিভ শনাক্ত হন। আক্রান্ত ব্যক্তি (২৭) তিনি উপজেলা সড়কের ঔষধের দোকানদার এবং টি এন্ড টি এলাকার বাসিন্দা।

তালতলী উপজেলা মেডিকেল অফিসার ডা. ফাইজুর রহমান বলেন, এ উপজেলায় এখন পর্যন্ত ১৬০ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে গত শুক্রবার হাসপাতালের সিনিয়ার নার্স একজন ও আজ সোমবার আরো একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেল। এনিয়ে এই উপজেলায় মোট দুইজনের শরীরে করোনা আক্রান্ত রোগী পাওয়া গেল।

তিনি আরো জানান, গত ২৯ মে সামান্য করোনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আসেন তিনি। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ল্যাবে পাঠানো হয়। সোমবার রাতে আমাদের কাছে ওই যুবকের করোনা শনাক্তের তথ্য আসে। আক্রান্ত ব্যক্তি উপজেলা সড়কের একজন ঔষধের দোকানদার ও টি এন্ড টি এলাকার বাসিন্দা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন এই উপজেলায় আরো একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় দুইজন ব্যক্তি করোনা সংক্রমিত হলেন তার সংস্পর্শে যারা এসেছে তাদের সকলের নমুনা সংগ্রহ করা হবে ও তার বাড়ি আগামীকাল লকডাউন করা হবে।

সর্বশেষ