Menu
Menu

তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি ঠাকুর!

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।

তিন বছর আগেই নাকি বিয়ে হয়ে গিয়েছে মোনালি ঠাকুরের! স্বামী মাইক রিজতে সুইজারল্যান্ডের বাসিন্দা। তার সঙ্গেই চুটিয়ে প্রেম চলছিলো ‘মোহ মোহ কে ধাগে’ গায়িকার। তাকেই বিয়ে করেছেন ২০১৭-এ। করোনা মহামারির আগে সেখানেই ছিলেন মোনালি। লকডাউন জারি হলে আটকে পড়েন গায়িকা। সেখান থেকে ইদানীং একাধিক ভিডিও বার্তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। মোনালির প্রেমিক কাম স্বামী সুইজারল্যান্ডের এক হোটেল মালিক। বিদেশে বেড়াতে গিয়ে আলাপ হয় দু’জনের। এক দেখাতেই নাকি মদনবাণে বিদ্ধ মাইক-মোনালি। এ খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

মোনালির বলেন, ‘আমাদের প্রথম আলাপ এক গাছের নীচে। কিন্তু পাকাপাকি তখনও কিছুই বলে ওঠা হয়নি কারও। ডিসেম্বর ২০১৬ এর দিকে শীতের সঙ্গে উৎসবের মওসুম। আলোয়, আনন্দে ঝলমল করছে সুইজারল্যান্ড। সেই সময় সেই গাছের নীচে দাঁড়িয়ে মাইক প্রপোজ করে। আর না বলতে পারি?’ সেই থেকেই শুরু। তারপর থেকে কাজের থেকে ছুটি মিললে প্রায়ই মোনালি উড়ে যেতেন সুইজারল্যান্ডে। করোনা আবহে প্রথম যখন সুইজারল্যান্ডে আটকে পড়ার কথা জানান ভিডিও বার্তায়, তখনই তিনি বলেছিলেন, বছরের অর্ধেক সময় থাকেন ভারতে, বাকিটা সুইজারল্যান্ডে। কারণ, সেখানে তার পরিবার রয়েছে। কথাটা অনুরাগীদের কানে বাজলেও কেউ চিন্তা করে উঠতে পারেননি তিন বছর আগে ‘যুগল’ থেকে ‘দম্পতি’ হয়েছেন তারা। তবে, বিয়ের কথা আর অস্বীকার করেননি গায়িকা।

জানিয়েছেন, খুব সাদাসিধে ভাবে সাতপাক ঘুরেছেন। সংবাদমাধ্যম, সোশ্যাল, কোথাওই জানাননি। যত নষ্টের গোড়া আঙুলের আংটি। ওটা দেখেই শুরু গুঞ্জনের। মোনালির কথায়, তারা অনুষ্ঠান করে বিয়ে সারার সময় পাননি গত তিন বছরেও। তাই জানতে পারেননি কেউই। খুব শিগগিরি সেটিও সেরে ফেলবেন এবার। সাথে এটাও জানিয়েছেন, ‘খবর জেনে খেপে রয়েছেন সবাই। দেশে ফিরলেই প্রচণ্ড কথা শোনাবেন আত্মীয়, বন্ধু, সহকর্মীরা।’

সর্বশেষ