শনিবার, ১৩ জুলাই, ২০২৪
Menu
Menu

দিনে কোটি টাকা খরচ করেন তিনি

Share on facebook
Share on google
Share on twitter

আন্তর্জাতিক ডেস্ক।।
ভ্রমণ, খাবার কিংবা কেনাকাটার পেছনে মানুষকে অনেক সময় প্রচুর অর্থ ব্যয় করতে দেখা যায়। তবে এসবেরও একটা সীমা নিশ্চয় রয়েছে। কিন্তু মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের এমন এক নারীর সন্ধান পাওয়া গেছে, কেনাকাটা আর দেশ ঘুরতে যাওয়াটা তার কাছে এক ধরনের নেশা। আর একবার কেনাকাটা করতে গেলে তিনি প্রায় কোটি টাকা শেষ করেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারীর নাম সৌদি। তার স্বামীর অর্থকে ব্যয় করাটাই যেন তার শখ। এই নারী বর্তমানে আরব আমিরাতের দুবাইয়ে স্বামীর সঙ্গে বসবাস করেন।

সৌদি বলেন, জামালের (তার স্বামী) মেজাজের ওপর নির্ভর করে আমরা সাধারণত একবারের কেনাকাটায় ৩ হাজার ৬০০ থেকে ৭২ হাজার পাউন্ড (বাংলাদেশি ৪ লাখ ৮১ হাজার থেকে ৯৬ লাখ ৩২ হাজার টাকার বেশি)। সৌদি আরও বলেন, তার প্রিয় ডিজাইনার হলেন ডিওর। আর তার স্বামীর প্রিয় ডিজাইনার হার্মিস।

আমিরাতের এই নারী প্রায়ই ছুটি কাটাতে বিশ্বের বিভিন্ন দেশের বিলাসবহুল রিসোর্ট ও দ্বীপে যাওয়ার ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। সৌদি বলেন, তিনি দুবাইয়ের একজন ধনাঢ্যশালী গৃহিণী। টিকটক এবং ইনস্টাগ্রামে তার লাখ লাখ ফলোয়ার রয়েছে। স্বামী-স্ত্রীর রয়েছে একই রকমের গাড়ি। সৌদিকে বিলাসবহুল একটি বার্কিন ব্যাগ ও দুটি গাড়িও উপহার দিয়েছেন তার স্বামী জামাল।

আমিরাতের এই নারী প্রায়ই ছুটি কাটাতে বিশ্বের বিভিন্ন দেশের বিলাসবহুল রিসোর্ট ও দ্বীপে যাওয়ার ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন
বাস্তব জীবনের কথা বলতে গিয়ে সৌদি বলেন, তিনি কেবল নির্দিষ্ট ডিজাইনারের নকশা করা পোশাক ও ব্যাগ পছন্দ করেন। প্রতিবার দেশের বাইরে ভ্রমণে গিয়ে কেনাকাটার পেছনে ১৫ থেকে ২০ লাখ টাকা খরচ করেন। সম্প্রতি মালদ্বীপ ভ্রমণ করেছেন তিনি। এই ভ্রমণে তাদের খরচ হয়েছে প্রায় ১৭ লাখ টাকা।

তিনি বলেন, আমরা দুজনই মালদ্বীপকে ভালোবাসি। আমরা কয়েক মাস পরপরই লন্ডনে যাই। মাত্র কয়েক দিন আগেই সিশেলস থেকে ফিরেছি। আমরা পরবর্তী ভ্রমণের জন্য জাপান যেতে চাই।

যুক্তরাজ্যের সাসেক্সে সৌদির জন্ম আর তার স্বামী জামাল সৌদি আরবের সমৃদ্ধশালী পরিবারের সদস্য। মাত্র ৬ বছর বয়সে সাসেক্স থেকে দুবাইয়ে পাড়ি জমান সৌদি। পরে দুবাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে জামালের সাথে পরিচয় হয় তার। এর আগে চারবার বিয়ে করেছিলেন সৌদি। বর্তমানে দুই বছরের বিবাহিত জীবন পার করছেন এই দম্পতি।

সূত্র: ডেইলি স্টার ইউকে।

সর্বশেষ