শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
২৫ বৈশাখ, ১৪২৮

সংবাদ শিরোনাম:
কলাপাড়ায় সেহরি খেতে উঠে ছেলের ঝুলন্ত লাশ পেলেন মা কাঠালিয়ায় ট্রলি-মটরসাইকেল সংঘর্ষ: নিহত ১ আট নমুনায় ৬ জনের মধ্যেই ভারতীয় ভ্যারিয়েন্ট গৌরনদীতে পাকা ধানে আগুন গৌরীপুরে অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ অভিযান শুরু আল-আকসায় মুসুল্লীদের ওপর হামলা ইসরাইলী বর্বরতার বহিঃপ্রকাশ পাওনা ৫০০ টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে খুন ভালোবাসা কী ভোলায় অবৈধ স্পিডবোটের বাণিজ্য, ঝুঁকি নিয়ে চলাচল যাত্রীদের বরিশালে পোশাক বাজারে উপচে পরা ভিড়, নেই স্বাস্থ্যবিধির বালাই তাহিরপুরে গ্রামপুলিশকে হত্যা, দুই ঘাতক গ্রেপ্তার সুনামগঞ্জে সানি সরকার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানবন্ধন গৌরনদীতে সরকারি ওষুধ পাচার দুই মাসেও রিপোর্ট জমা দিতে পারেনি তদন্ত কমিটি মঠবাড়িয়ায় ১ হাজার পরিবারে ঈদ উপহার প্রদান ছুটে আসছে চীনা রকেটের খণ্ডাংশ: ধরা পড়ল ইতালীয় বিজ্ঞানীর ক্যামেরায় দেশে করোনাভাইরাসের ভারতীয় ধরন শনাক্ত নিয়ন্ত্রণ হারিয়ে ধানের হাটে ঢুকে পড়ল ট্রাক, নিহত-২ দেশে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু রমজানে যে ৫ কারণে খাবেন আখের রস করোনা সংক্রমণের মধ্যেই ভারতে আতঙ্ক ছড়াচ্ছে ‘ব্ল্যাক ফাঙ্গাস’
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
নিখোঁজের ১৬ বছর পর লাশ হয়ে মায়ের কোলে ফিরলেন ইমন

নিখোঁজের ১৬ বছর পর লাশ হয়ে মায়ের কোলে ফিরলেন ইমন

অনলাইন ডেস্ক।।
প্রায় ১৬ বছর আগে নিখোঁজ হয়েছিলেন হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে ইমদাদুল হক ইমন। দীর্ঘদিন ধরে তার কোনো হদিস মিলছিল না। পরিবারের সদস্যরাও প্রায় আশা ছেড়েই দিয়েছিলেন।

কিন্তু অবশেষে দীর্ঘ ১৬ বছর পর তার সন্ধান পেয়েছেন মা আয়েশা আক্তার। তাও আবার জীবিত নয়। মৃত ছেলের লাশের সন্ধান পেয়েছেন। পুলিশ তার মাকে লাশের সন্ধান দিলে আঁতকে উঠেন তিনি।

নিখোঁজের সময় ইমনের বয়স ছিল (১৯)। ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ইমনের লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রয়েছে। মঙ্গলবার তার স্বজনরা লাশ আনতে সেখানে যান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইমন প্রায় ১৬ বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হন। এরপর দীর্ঘদিন ধরে তার মা আয়েশা আক্তার ও ভাই জিয়াউল হক বিভিন্ন স্থানে ইমনকে খোঁজাখুঁজি করেছেন। কিন্তু সন্ধান পাননি। খুঁজতে খুঁজতে আয়েশা আক্তার তার ছেলেকে ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন।

এদিকে কয়েকদিন আগে রাজধানীর কাফরুল থানা পুলিশ একটি রক্তাক্ত লাশ পায়। লাশের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তারা ইমনকে শনাক্ত করেন। পরে আজমিরীগঞ্জ থানায় ছবি পাঠালে ইমনের পরিবারের সদস্যরা থানায় এসে লাশটি শনাক্ত করেন।

দীর্ঘ ১৬ বছর খুঁজে ফেরা ছেলের রক্তাক্ত লাশের খবর পাওয়ার পর ইমনের মা ভেঙে পড়েছেন। তিনি বার বার মূর্ছা যাচ্ছিলেন। পরিবারে আর্থিক সচ্ছলতা না থাকায় লাশ নিয়ে আসার খরচও তাদের ছিল না। খবর পেয়ে প্রতিবেশীরা টাকা দিয়ে সাহায্য করে ইমনের বড় ভাই জিয়াউল হককে লাশ আনার জন্য ঢাকায় পাঠিয়েছেন।

আজমিরীগঞ্জ থানার ওসি মো. নূরুল ইসলাম জানান, প্রায় এক সপ্তাহ আগে ইমন ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান। কাফরুল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের হিমাগারে রেখেছে। জাতীয় পরিচয় পত্রের ঠিকানা অনুযায়ী তারাই আজমিরীগঞ্জ থানায় খবর দিয়েছে।

ইমনের পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, তিনি প্রায় ১৬ বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন। এতদিন পর রক্তাক্ত লাশ শনাক্তের খবর পাওয়ায় মা ও পরিবারের অন্য সদস্যরা ভেঙে পড়েছেন। পুলিশ মরদেহ আজমিরীগঞ্জ পাঠানোর জন্য কাজ করছে। আশা করা যায় বুধবার বা বৃহস্পতিবারের মধ্যেই তার লাশ আইনি প্রক্রিয়া শেষে আজমিরীগঞ্জে পৌঁছবে। ইমনের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তিনি ঢাকার মিরপুরে পল্লবী আবাসিক এলাকায় বসবাস করতেন।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal