Menu
Menu

নির্দেশনা মেনে গ্যাস অফিস খোলা রাখা যাবে: জ্বালানি প্রতিমন্ত্রী

Share on facebook
Share on google
Share on twitter

অনলাইন ডেস্ক।।
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, গ্যাস বিতরণ কোম্পানিগুলোকে গ্রাহক সন্তুষ্টির প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সেবা নিয়ে গ্রাহকদের কাছে যেতে হবে। করোনা সংক্রমণ সতর্কতা মেনে এবং সরকার ঘোষিত গাইড লাইন অনুযায়ী অফিস খোলা রাখা যাবে। প্রয়োজনে ভার্চুয়ালি অফিস করে মাঠ পর্যায়ের দপ্তরের সাথে সমন্বয় অব্যাহত রাখতে হবে।

সোমবার (১১ মে) বিকালে প্রতিমন্ত্রী তার বাসভবন থেকে এক ভিডিও কনফারেন্স সভায় এ কথা বলেন। পেট্রোবাংলা ও গ্যাস বিতরণ কোম্পানিগুলোর কার্যক্রম ও অগ্রগতি পর্যালোচনায় এ সভা অনুষ্ঠিত হয়। তিনি গ্যাসের বিতরণ সিস্টেম লস কমানোর উপর জোর দিয়ে বলেন, পরিস্থিতি বিবেচনা করে বাস্তবধর্মী আর্থিক পরিকল্পনা গ্রহণ করুন। আগামীতে কোন অবস্থায় কোম্পানিগুলো ব্রেক ইভেন পয়েন্টে থাকবে, কোন অবস্থায় সার্ভাইভাল করবে বা লস হলে কীভাবে রিকভার করা হবে এ সববিষয়ে দ্রুত প্রতিবেদন প্রেরণ করুন। প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে অগ্রাধিকার দিন।

ভার্চুয়াল এই সভায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান, পেট্রোবাংলার চেয়ারম্যান এ বি এম আবদুল ফাত্তাহ, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আলী মো. আল- মামুন, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক খায়েজ আহমেদ মজুমদার, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল পাটোয়ারী, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. শাহিনুর ইসলাম, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. শরিফুল ইসলাম ও সুন্দরবন গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মো. নাসির উদ্দিন।

সর্বশেষ