Menu
Menu

নিলামে উঠছে সৌম্যর ব্যাট ও তাসকিনের বল

Share on facebook
Share on google
Share on twitter

স্পোর্টস ডেস্ক।।
করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কট মোকাবিলায় তহবিল গড়তে অবদান রাখছেন ক্রিকেটাররা। এই উদ্দেশ্যে তারা পছন্দের ব্যাট-বল-জার্সি নিলামে তুলছেন। এরই মধ্যে ইংল্যান্ড বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সে ব্যবহৃত ব্যাটটি নিলামে তুলেছেন সাকিব আল হাসান। যা বিক্রি হয়েছে ২০ লাখ টাকায়। রবিবার রাতে সৌম্য সরকার ও তাসকিন আহমেদও একই উদ্দেশ্যে প্রিয় ব্যাট আর বল নিলামে তুলছেন। যার ভিত্তিমূল্য ধরা হয়েছে তিন লাখ টাকা।

সৌম্য নিলামে তুলছেন লাল বলের ক্রিকেটে নিজের প্রথম শতক হাঁকানোর ব্যাটটি। ২০১৯ সালের মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে ৯৪ বলে ক্যারিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করেছেন সৌম্য (হ্যামিল্টনের সেডন পার্কে)।

অন্যদিকে ২০১৭ সালের ২৮ মার্চ শ্রীলঙ্কার ডাম্বুলায় স্বাগতিকদের বিপক্ষে হ্যাটট্রিক করা বলটি নিলামে তুলতে যাচ্ছেন পেসার তাসকিন। ওই ম্যাচে নিজের নবম ওভারের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে তাসকিন যথাক্রমে আসেলা গুণারত্নে, সুরাঙ্গা লাকমাল ও নুয়ান প্রদীপকে আউট করে হ্যাটট্রিকের কীর্তি গড়েন।

রবিবার রাত সাড়ে ১০টায় নিলামের অনলাইন প্ল্যাটফর্ম ‘অকশন ফর অ্যাকশনে’র ফেসবুক পেজে সৌম্য ও তাসকিনের প্রিয় ব্যাট ও বলটির বিডিং শুরু হবে।

সর্বশেষ