রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Menu
Menu

নেছারাবাদে ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

Share on facebook
Share on google
Share on twitter

নেছারাবাদ প্রতিনিধি, পিরোজপুর।।
নেছারাবাদে উপজেলায় জলাবাড়ী ইউনিয়নে মো: খলিলুর রহমান নামে এক ঠিকাদারের নেতৃত্বে মো: সেলিম হোসেন নামে ইউপি সদস্যকে পিটানোর অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার পরে শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেলিম হোসেন বাদী হয়ে নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ইউপি সদস্য সেলিম হোসেন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য। মারধরে আঘাতপ্রাপ্ত সেলিম হোসেন এ রিপোর্ট লেখা পূর্বপর্যন্ত নেছারাবাদ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন।

ইউপি সদস্য সেলিমের অভিযোগ, তিনি সোমবার সন্ধ্যার পরে বাজারের নিজ কার্যালয়ে বসা ছিলেন। এসময় একদল যুবক এসে অতর্কিতভাবে তার উপর ঝাপিয়ে পড়ে মারতে থাকে। একপর্যায়ে তাকে কার্যালয় থেকে টেনে হিচড়ে বের করে রাস্তায় বসে বেদম মারধর করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে নেছারাবাদ হাসপাতালে ভর্তি করেন। সেলিমের অভিযোগ আক্রমনকারিরা সবাই খলিলুর রহমানের পালিত সন্ত্রাসী। তবে কি কারনে তাকে মারধর করা হয়েছে তা জানেননা ইউপি সদস্য সেলিম।

অভিযুক্ত খলিলুর রহমান বলেন, পিরোজপুর জেলা পরিষদ থেকে গ্রামের প্লেন মসজিদের উন্নয়নের জন্য পঞ্চাশ হাজার টাকা বরাদ্দ আসছিল। সেই টাকা মেম্বর সেলিম দিচ্ছিলনা। একপর্যায়ে ওই টাকা থেকে ত্রিশ হাজার টাকা মসজিদে দিয়েছে। বাকি টাকা কোনভাবে দিতে রাজি হয়নি। তারই ধারাবাহিকতায় এলাকার লোকজন মসজিদের পাওনা টাকা সেলিমের কাছে চাইতে গিয়েছিল। এতে একটু হাতাহাতি হয়েছে। তবে সেলিমের অভিযোগ মিথ্যা।

নেছরাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো: গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় ইউপি সদস্য সেলিম হোসেন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সর্বশেষ