সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
১৬ ফাল্গুন, ১৪২৭

সংবাদ শিরোনাম:
উইন্ডোস ১০ এর কী-বোর্ডের গুরুত্বপূর্ণ ২০টি শর্টকাট ২০২৪ সালে নির্বাচনে লড়বেন ট্রাম্প ফেরিতে উঠতে গিয়ে ট্রাক পদ্মায়, চালক নিহত বরিশালে ফেনসিডিল কারবারির যাবজ্জীবন কারাদণ্ড মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা করলো মেয়ে! চার ম্যাচ পর অবশেষে জিতল চ্যাম্পিয়নরা প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয়েছে বুঝবেন কীভাবে কদমে কদমে গোনাহ মাফের ইবাদত ও আমল বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ২৫ লাখ ৩০ হাজার শুরু হলো অগ্নিঝরা মার্চ বিক্ষোভে উত্তাল মিয়ানমার, পুলিশের গুলিতে নিহত-১৮ বরিশাল সফরে যেতে পারেন নরেন্দ্র মোদি আজ থেকে চাঁদপুর পদ্মা-মেঘনায় অভয়াশ্রম দশমিনায় নাবালিকা মেয়ের বিয়ে, গ্রেফতার-১ তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নিউজিল্যান্ডের অকল্যান্ডে আবারও লকডাউন তানভীরের ১৩ শিকার, আড়াই দিনেই জিতে গেল বাংলাদেশ মুলাদীর গাছুয়া ইউনিয়নে জাতীয় পার্টির অফিস উদ্বোধন চরফ্যাশন পৌরসভা নির্বচানে নৌকার প্রার্থী বিজয়, বিএনপির প্রার্থীর ভোট বর্জন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ কাজ পরিদর্শন করেন এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
পকেটে সাংবাদিকতার আইডি কার্ড, অথচ ওরা ডাকাত

পকেটে সাংবাদিকতার আইডি কার্ড, অথচ ওরা ডাকাত

অনলাইন ডেস্ক।।
কুমিল্লায় সাংবাদিক ছদ্মবেশে ডাকাতির ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ফারুক আহমেদ এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছেন- মাদারীপুরের শিবচর উপজেলার কিনাই মোল্লার ছেলে আফজাল হোসেন (৩৮), চাঁদপুর সদরের দয়ালতি গ্রামের মো. লিটনের ছেলে রনি (৩৫) ও কল্যানদি গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে জহির হোসেন (৩৯)।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত ডাকাতরা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩২-৩২৮৮) নিয়ে গত ২৪ জানুয়ারি বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বিশ্বরোড় এলাকার ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে যাত্রী উঠানোর জন্য ডাকাডাকি করেন। এসময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (সমন্বয়) ও ইনচার্জ মো. মোর্শেদ আজম বাকী বিল্লাহ প্রাইভেট কারে উঠেন। ওই প্রাইভেট কারে আরো তিনজন আগে থেকে বসা ছিলেন।

এরপর চালক প্রাইভেট কারটি নিয়ে ঢাকার উদ্দেশ্যে কিছুদূর যাওয়ার পর চালক ও যাত্রীবেশীরা তাকে জিম্মি করে। তার কাছে কোন টাকা না পেয়ে মারধর করে স্বজনদের কাছ থেকে দুটি বিকাশ নম্বরে এক লাখ টাকা হাতিয়ে নেয়। পরে তাকে রাত ৮টার দিকে মহাসড়কের দাউদকান্দি এলাকার সোনালী আঁশ কারখানার সামনে প্রাইভেট কার থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এ ঘটনায় ওই কর্মকর্তা দাউদকান্দি থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ফারুক আহমেদ আরও জানান, মামলার সূত্র ধরে জেলা গোয়েন্দা পুলিশ ও দাউদকান্দি থানা পুলিশ তথ্য-প্রযুক্তির ব্যবহার করে বুধবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার কেরানিগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় প্রাইভেটকারসহ তিনজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, সাংবাদিকতার ভুয়া আইডি কার্ডসহ বিভিন্ন ডিভাইস উদ্ধার করা হয়।

ঘটনার সাথে জড়িত দীপু নামে অপর এক ডাকাত পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলেও তিনি জানান।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal