Menu
Menu

পাবনা পুলিশ সুপার করোনায় আক্রান্ত

Share on facebook
Share on google
Share on twitter

অনলাইন ডেস্ক।।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১২ জুন) তার নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজিটিভ এসেছে। তিনি পাবনার নিজ বাসাতেই চিকিৎসাধীন রয়েছেন। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

গৌতম কুমার বিশ্বাস জানান, পুলিশ সুপারের নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। শুক্রবার প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবালও বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ সুপার করোনায় আক্রান্ত। কিছু উপসর্গ দেখা দেয়ায় পুলিশ বিভাগের বিশেষ ব্যবস্থায় তিনি ঢাকায় নমুনা পাঠিয়েছিলেন। সেখান থেকে তার ফলাফল পজিটিভ এসেছে।

সিভিল সার্জন আরও জানান, পুলিশ সুপারের শারীরিক অবস্থা ভালো রয়েছে। তিনি পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক খায়রুল ইসলামের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে রয়েছেন।

এদিকে জেলায় ক্রমেই বাড়ছে করোনাক্রান্ত রোগীর সংখ্যা। সর্বশেষ তথ্য মোতাবেক, পাবনায় বুধবার ১৭ জন, বৃহস্পতিবার ১৬ জন, শুক্রবার ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর গত ৭ দিনে ১৩৪ জন আক্রান্ত হয়েছেন।

পুলিশ সুপারসহ এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮৮ জনে দাঁড়িয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চিকিৎসক, পুলিশ, সরকারি-বেসরকারি চাকরিজীবী, ব্যবসায়ী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন।

তবে জেলায় আক্রান্তের তুলনায় সুস্থতার হার অনেকটা কম। এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ১০ জন। আর মৃত্যু হয়েছে ৫ জনের।

সিভিল সার্জন জানান, করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য পাবনা শহরতলীর পাবনা কমিউনিটি হাসপাতালকে ১০০ বেডের কোভিড চিকিৎসা হাসপাতাল হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া পাবনা জেনারেল হাসপাতালে ২০ বেডসহ জেলার ৮ উপজেলা হাসপাতালে ১০ বেড করে মোট ২০০ বেডের কোভিড-১৯ এর চিকিৎসার ব্যবস্থা রাখা হয়েছে।

সর্বশেষ