বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
১৪ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
পকেটে সাংবাদিকতার আইডি কার্ড, অথচ ওরা ডাকাত মায়ের সাথে অভিমান করে উজিরপুরে কলেজছাত্রীর আত্মহত্যা জমকালো আয়োজনে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা প্রফেসর সামসুদ্দীনের দাফন ডিআরইউর ক্যান্টিনে মিলবে সকালের নাস্তা সাংবাদিক পথিক সাহার দশম মৃত্যুবার্ষিকী শুক্রবার আফ্রিকায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে পুলিশ কাউকে ছাড় দেবে না বাংলাদেশে নতুন ভ্যারিয়েন্টে এফএইচডি প্লাস ডিসপ্লের রেডমি ৯ ভোলাসহ ৯ জেলায় নতুন ডিসি গৌরীপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর সুনামগঞ্জে নদীর তীর কেটে ইট তৈরী করছে আজিজ ব্রিক, হুমকির মুখে কয়েক গ্রাম আর্থিক সহায়তা পেল আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষকের পরিবার আগৈলঝাড়ায় মূল্য তালিকা প্রদর্শন না করায় বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা এলজিইডির আরবিআরপি প্রকল্পের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মুলাদীতে আ.লীগের মনোনয়ন চান শ্রেষ্ঠ চেয়ারম্যান খ্যাত কামরুল আহসান চরফ্যাশনে জন্মবিরতি করণের নামে লাখ লাখ টাকা লোপাট! চরফ্যাশনে দালাদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ শশীভূষণে দলিল লিখক নান্নুর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
পিরোজপুরে শিক্ষক সমীরণ হত্যা: তিন জনের ফাঁসি

পিরোজপুরে শিক্ষক সমীরণ হত্যা: তিন জনের ফাঁসি

তরিকুল ইসলাম, পিরোজপুর।।
পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান নাজিরপুরের শিক্ষক সমীরণ হত্যা মামলায় মঙ্গলবার (১২ জানুয়ারি) তিন আসামীকে ফাঁসির আদেশ দিয়েছেন। এ ছাড়া অপর ৪ আসামীকে বেকসুর খালাস দেয়া হয়।

ফাসিঁর আদেশ প্রাপ্ত আসামীরা হলেন- দিপঙ্কর রায় খোকন সেখ ও নুরুল ইসলাম সেখ। সমীরণকে কুপিয়ে হত্যার সময় তার স্ত্রী স্বপ্না বসুও আহত হয়ে ছিলেন। সে ঘটনায় আদালত প্রত্যেককে দশ বছর জেল ও পাঁচ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

মামলার নথি সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২৩ মার্চ রাত ২টায় পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি গ্রামে স্কুল শিক্ষক সমীরণ মজুমদারের (৫০) ঘরে সিঁদ কেটে ঢুকে আসামীরা ঘরের দরজা খুলে সমীরনকে টেনে-হিচড়ে বের করে ধারালো অস্ত্র দিয়ে সমীরনের ঘারসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় পাশের রুমে ঘুমানো তার স্ত্রী স্বপনা বসু ধস্তাধস্তির শব্দ পেয়ে স্বামীকে রক্ষা করার চেষ্টা করতে গেলে আসামীরা তাকেও কুপিয়ে আহত করে। তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে আহতদের প্রথমে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সমীরণ মারা যান। পরবর্তীতে সমীরনের স্ত্রী স্বপনা নাজিরপুর থানায় হত্য মামলা দায়ের করেন।

সরকার পক্ষের আইনজীবী পিপি খান মো. আলাউদ্দিন জানান, মামলায় মোট ৭ জন আসামী ছিল এবং মোট ২৩ জন স্বাক্ষী এ মামলায় স্বাক্ষ্য প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ১নং আসামী পুর্বেই জামিনে বের হয়ে পলাতক থাকায় তার অনুপস্থিথিতে বিচারক এ আদেশ দেন। বাকি ৬ আসামী রায়ের সময় উপস্থিত ছিলেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন, এ্যাডভোকেট আহসানুল কবির বাদল ও মো. দেলোয়ার হোসেন।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal