Menu
Menu

বরিশালে করোনা ইউনিটে এক ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু

Share on facebook
Share on google
Share on twitter

রূপালী ডেস্ক।।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (০৬ জুন) রাত সোয়া ১০টার দিকে একজনের এবং সোয়া ১১টার দিকে আরেকজনের মৃত্যু হয়।

রাত সোয়া ১০টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৩০) বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নয়াপট্টি এলাকায়। অপরদিকে রাত সোয়া ১১টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৪০) বাড়ি বরিশাল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন ওই ব্যক্তি। শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। পরে রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

ডা. এস এম বাকির হোসেন আরও বলেন, রাত সোয়া ১১টার দিকে মারা যাওয়া ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে গত ৪ জুন দুপুরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শনিবার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। রাত সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়। তবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট নেগেটিভ আসে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ৬ জুন রাত পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৪৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

সর্বশেষ