Menu
Menu

বরিশালে বেড়াতে এসে করোনা আক্রান্ত ঢাকা কলেজের ছাত্র

Share on facebook
Share on google
Share on twitter

রূপালী ডেস্ক।।
মামা বাড়ি বেড়াতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা কলেজের এক শিক্ষার্থী। আক্রান্ত ওই শিক্ষার্থীর নাম মো. ইমরান। তিনি ঢাকা কলেজের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এ নিয়ে ঢাকা কলেজে করোনা আক্রান্ত শিক্ষার্থীর সংখ্যা দাঁড়ালো সাতজনে।

করোনায় আক্রান্ত ওই শিক্ষার্থী জানান, গত ১ জুন নিজ বাড়ি ভোলা থেকে বরিশাল মামার বাড়িতে যান তিনি। এরপর গত ৮ জুন তার মামার হালকা জ্বর ও মাথা ব্যথা দেখা দেয় ৷ ৯ জুন ওই শিক্ষার্থী ও তার মামা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। বৃহস্পতিবার (১১ জুন) তাদের দুই জনের করোনা পজেটিভের কথা জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

আক্রান্ত ওই শিক্ষার্থী জানায়, মামার বাড়ি যাওয়ার পূর্বে সে সম্পূর্ণ সুস্থ ছিল। তার ধারণা মামা বাড়িতে গিয়ে সে করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পজেটিভ আসলেও জ্বর ও মাথা ব্যথা ছাড়া তাদের অন্য কোনো উপসর্গ নেই বলে জানান ওই শিক্ষার্থী।

বর্তমানে আক্রান্ত শিক্ষার্থী ও তার মামা বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা ভালো বলেও জানান ওই শিক্ষার্থী।

গত ৩ মে ঢাকা কলেজের প্রথম কোনো শিক্ষার্থী করোনায় আক্রান্ত হন। এ পর্যন্ত ঢাকা কলেজের মোট সাত শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে পাঁচজনেরই পরবর্তী পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে তারা সুস্থ।

সর্বশেষ