Menu
Menu

বরিশাল নগরীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে খুন

Share on facebook
Share on google
Share on twitter

রূপালী ডেস্ক।।
চাঁদার টাকা না দেয়ায় বরিশাল নগরীতে মামুন মাতুব্বর(৪০) নামে গাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় নগরীর রূপাতলী রাঢ়ি বাড়ি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মাদকাসক্ত রাব্বীকে পুলিশ আটক করেছে।

নিহত মামুন ওই এলাকার আল আমিন মৃধার বাড়ি দির্ঘদিন ধরে ভাড়া থাকতেন। সে পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার সোবাহান মাতুব্বরের ছেলে। মামুন পেশায় একজন গাছ ব্যবসায়ী এবং ২ সন্তানের জনক।

আটক রাব্বী একই এলাকার রফিক মৃধার ছেলে।

নিহতের স্ত্রী মুন্নি বেগম জানান, তার স্বামী মামুন বিভিন্নস্থান থেকে গাছ ক্রয় করে কেটে নিয়ে বিক্রি করেন। ঘটনাস্থলের পাশেই একটি গাছ ক্রয় করে তা কাটা শুরু করেন শুক্রবার। গাছ কাটতে দেখে ঘাতক রাব্বী ও তার সহযোগী জিসান, লিমনসহ ৫/৭ জন চাঁদা দাবি করে। গাছ কাটা শেষ হলে ওই টাকা দেয়ার নির্দেশ দেয় রাব্বী। গাছ কাটা শেষ করে আমার স্বামী বাড়িতে খাবার খেতে আসে। বাড়িতে পৌঁছার পূর্বে রাব্বী ও তার সহযোগিরা পথরোধ করে চাঁদার টাকা দাবি করে। এ নিয়ে মামুনের সাথে রাব্বী ও তার সহযোগিদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাব্বী ও তার সহযোগিরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রাখে। স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, ঘটনার পরপরই মামুনের ঘাতক রাব্বীকে আটক করা হয়েছে। এছাড়া ময়না তদন্তের জন্য মামুনের মরদেহ মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ