Menu
Menu

বরিশাল সিটি মেয়রের মা ও মহিলা লীগ নেত্রী শাহান আরার ইন্তেকাল

Share on facebook
Share on google
Share on twitter

রূপালী বার্তা।।
মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র স্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মা ও কেন্দ্রীয় মহিলা লীগ নেত্রী শাহান আরা আব্দুল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (০৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু ঘটে। মৃত্যুকালে বরিশাল গৌরনদী আগৈলঝাড়া আসনের সাংসদ হাসানাত পত্নীর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্বামী ও চার সন্তানসহ অসংখ্য গুণীগ্রাহী রেখে গেছেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, গত শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করলে স্বজনেরা শাহান আরা আব্দুল্লাহকে রাজধানীর শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকেরা পরে তাকে নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে রাখেন। সেখানে রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বীর মুক্তিযোদ্ধা শাহান আরা আব্দুল্লাহ ১৯৭৫’র ১৫ আগস্টের শহীদ সুকান্ত আব্দুল্লাহ’র মা। তার স্বামী সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক। সোমবার (০৮ জুন) রাষ্ট্রীয় সম্মাননা দেওয়ার পরে  তাকে দাফন করা হবে।

সর্বশেষ