সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
২৩ ফাল্গুন, ১৪২৭

সংবাদ শিরোনাম:
এশিয়া কাপে খেলতে পারবেন না কোহলিরা মোংলা বন্দরে পৌঁছেছে ভারতীয় দুই যুদ্ধজাহাজ কুলিশ ও সুমেদা নোয়াখালী সেনবাগে ঋণ খেলাপির মামলার আসামি গ্রেপ্তার সাংবাদিক মুজাক্কির হত্যা মামলার আসামি তিনদিনের রিমান্ডে ইয়েমেনে শরণার্থী শিবিরে আগুন, মৃত্যু ৮ জনের দ্বিতীয় বছরের শুরুতেই বেড়েছে শনাক্ত ও মৃত্যু গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন ১ এপ্রিল থেকে, পরীক্ষা শুরু ১৯ জুন হাল ছাড়েননি তিন সন্তানের জননী মর্জিনা, হাতে নিলেন ঝাল মুড়ি গৌরীপুরে মেয়রকে গুলির প্রতিবাদে ব্যবসায়ীদের ডাকে হরতাল পালিত নারী তুমি অনন্যা বরিশালে আন্তর্জাতিক নারী দিবস পালিত ঠাকুরগাঁওয়ে পোস্টম্যান এর মরদেহ উদ্ধার লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম, অবস্থা গুরুতর খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ৬ মাস বাড়ানোর সুপারিশ জুতা-পোশাক নিয়ে টাকা না দিয়ে ‘ছাত্রলীগ’ পরিচয়, বাধা দেয়ায় ভাঙচুর কারাগারেই মারা গেল মিয়ানমারের এক নেতা লোহিত রক্ত কণিকা বাড়াতে সাহায্য করে যেসব খাবার গিনিতে ডায়নামাইট বিস্ফোরণে নিহত ১৭, আহত চার শতাধিক স্ত্রী অবাধ্য হলে স্বামীর করণীয় সুনামগঞ্জ পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধা সমাবেশ
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
বাউফলে যুবলীগ কর্মী তাপস হত্যা ঘটনায় প্রধান আসামী মেয়র জুয়েল

বাউফলে যুবলীগ কর্মী তাপস হত্যা ঘটনায় প্রধান আসামী মেয়র জুয়েল

এ.এফ.এম রিয়াজ, বাউফল।।
পটুয়াখালীর বাউফল উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের তোরণ নির্মাণকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে মেয়র সমর্থিত কর্মীদের হাতে নিহত হয় যুবলীগ কর্মী তাপস দাস (২৯)। ওই ঘটনায় গত সোমবার (২৫ মে) রাত সারে দশটায় নিহত তাপসের বড় ভাই পংকজ দাস বাদী হয়ে বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামী এবং ৩৫জনের নাম উল্ল্যেখ করে ও অজ্ঞাত চার -পাঁচজনসহ মামলা দায়ের করেছেন। এ দিকে হত্যার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সোমবার বিকালে পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে মেয়র সমর্থিত সোহাগ (৩৫) ও কার্তিক (৩৫) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (২৬ মে) বাউফল উপজেলা আওয়ামী লীগের এবং মেয়র পক্ষই পৃথক পৃথক সাংবাদিক সম্মেলন করেছেন।

মেয়রের পক্ষ থেকে কমিশনার বাবুল খান দুপুর ১২টায় পৌর ভবনে সাংবাদিক সমম্মেলন করে মেয়র নিজেকে নির্দোষ দাবি করেন।

অপর দিকে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার যুবলীগ কর্মী তাপস দাস হত্যাসহ আরো ১৫ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে মেয়রের নির্দেশে। লিখিত বক্তব্যে আরও বলেন, জুয়েল মেয়র নির্বাচিত হওয়ার পড়ে উপজেলার যুব সমাজের হাতে অস্র তুলে দিয়ে শান্ত বাউফলকে অশান্ত করে রেখেছেন। এ সময় উপস্থিত নিহত তাপসের বড় ভাই মামলার বাদি পংকজ দাস তার ভাইয়ের খুনের বিবরন দিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

উল্ল্যেখ, বাউফল থানা ও জেলা পরিষদ বাংলোর সামনে তোরণ নির্মানের ঘটনাকে কেন্দ্র করে গত রবিবার দুপুরে সাবেক চিফ হুইপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম ফিরোজের সমর্থিত নেতা কর্মীদের সাথে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আ স ম ফিরোজ সমর্থিত যুবলীগ কর্মী তাপস দাস (২৯)কে ধারালো অস্র দিয়ে কুপিয়ে জখম করে মেয়র সমর্থিত কর্মীরা। এ ঘটনায় উভয় পক্ষের ১৫জন নেতা কর্মী আহত হয়। ওই দিনই গুরুতর আহত অবস্থায় তাপস ও ইমাম নামের আরেক যুবলীগ কর্মীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠালে চিকিৎসারত অবস্থায় ওই দিনই রাত সাড়ে ৭টায় তাপসের মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার রাত সারে দশটায় তাপস হত্যা ঘটনায় পৌর মেয়র জুয়েলকে প্রধান আসামী করে ৩৫জনের নাম উল্লেখখ করে একটি এজাহার দাখিল করা হয়েছে। যার মামলা নং-১৬। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal