Menu
Menu

বাণী কাপুরের শর্ত

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।
ভারতে করোনাভাইরাসের কারণে দীর্ঘ লকডাউনের ফলে দৈনিক মজুরদের ওপর বেশ প্রভাব পড়েছে। এই সংকটে বলিউডের অনেক তারকাকে পাশে এসে দাঁড়াতে দেখা গেছে।

এবার বলিউড অভিনেত্রী বাণী কাপুর দিন মজদুরদের সাহায্য করতে এগিয়ে এলেন। তবে একটু ভিন্নভাবে। পাঁচজন ভক্তের সঙ্গে ডেটে যাবেন বাণী কাপুর, এতে অবশ্য শর্ত বসিয়ে দিয়েছেন এই তারকা।

বাণী কাপুর জানালেন, ভার্চুয়াল ডেটের মাধ্যমে তিনি দিন মজুরদের জন্য অর্থ সংগ্রহ করছেন। যে সব শ্রমিকরা দেশজুড়ে লকডাউনের কারণে সংকটের মুখে পড়েছেন। সহায়তার হাত তাদের দিকেই বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

অভিনেতা অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের সঙ্গে মিলিত হয়ে অনলাইনে অর্থ সংগ্রহ করছেন বাণী। এই উদ্যোগের নাম দেওয়া হয়েছে ফ্যানকাইন্ড। বাণী দারুণ এক উপায় বের করেছেন।

তার যে পাঁচজন ভক্ত শ্রমিকদের জন্য খাবার কেনার অর্থ দান করবেন তাদের সঙ্গে ভার্চুয়াল ডেটে যাবেন নায়িকা। এ নিয়ে এই অভিনেত্রী বলেন, দেশের দিনমজুর ও তাদের পরিবারের জন্য সামান্য কিছু অর্থ সাহায্য করছি যারা এই লকডাউনের সময় সবচেয়ে বেশি সংকটে আছেন।

তিনি আরও বলেন, পাঁচ জন লাকি উইনার আমার সঙ্গে ভার্চুয়াল ডেটে যেতে পারবে, ভক্তদের অর্থের সাহায্য দেশের শ্রমিক ও তাদের পরিবারের মুখে আমরা অন্ন তুলে দিতে পারব।

সর্বশেষ