সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
১৬ ফাল্গুন, ১৪২৭

সংবাদ শিরোনাম:
উইন্ডোস ১০ এর কী-বোর্ডের গুরুত্বপূর্ণ ২০টি শর্টকাট ২০২৪ সালে নির্বাচনে লড়বেন ট্রাম্প ফেরিতে উঠতে গিয়ে ট্রাক পদ্মায়, চালক নিহত বরিশালে ফেনসিডিল কারবারির যাবজ্জীবন কারাদণ্ড মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা করলো মেয়ে! চার ম্যাচ পর অবশেষে জিতল চ্যাম্পিয়নরা প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয়েছে বুঝবেন কীভাবে কদমে কদমে গোনাহ মাফের ইবাদত ও আমল বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ২৫ লাখ ৩০ হাজার শুরু হলো অগ্নিঝরা মার্চ বিক্ষোভে উত্তাল মিয়ানমার, পুলিশের গুলিতে নিহত-১৮ বরিশাল সফরে যেতে পারেন নরেন্দ্র মোদি আজ থেকে চাঁদপুর পদ্মা-মেঘনায় অভয়াশ্রম দশমিনায় নাবালিকা মেয়ের বিয়ে, গ্রেফতার-১ তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নিউজিল্যান্ডের অকল্যান্ডে আবারও লকডাউন তানভীরের ১৩ শিকার, আড়াই দিনেই জিতে গেল বাংলাদেশ মুলাদীর গাছুয়া ইউনিয়নে জাতীয় পার্টির অফিস উদ্বোধন চরফ্যাশন পৌরসভা নির্বচানে নৌকার প্রার্থী বিজয়, বিএনপির প্রার্থীর ভোট বর্জন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ কাজ পরিদর্শন করেন এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
বাবাকে ভোট দিতে গিয়ে মানিক জানলো সে আর ‘বেঁচে’ নেই

বাবাকে ভোট দিতে গিয়ে মানিক জানলো সে আর ‘বেঁচে’ নেই

অনলাইন ডেস্ক।।
নাটোরের নলডাঙ্গা পৌরসভার বাসিন্দা মানিক ইসলাম। কাউন্সিলর প্রার্থী বাবাকে ভোট দিতে এসেছিলেন ঢাকা থেকে। কিন্তু ভোটার তালিকায় ‘মৃত’ দেখানোয় কেন্দ্রে গিয়ে ভোট না দিয়ে ফিরতে হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মানিক ইসলাম নলডাঙ্গা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মো. বাবলু সরদারের ছেলে।

মানিক ইসলাম অভিযোগ করেন, বাবাকে ভোট দেওয়ার জন্য কর্মস্থল ঢাকা থেকে গতকাল শুক্রবার রাতে বাড়িতে এসেছেন। দুপুরের দিকে স্মার্ট কার্ড নিয়ে ভোট দিতে নলডাঙ্গা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যান। এ সময় স্মার্ট আইডি কার্ড থাকলেও ভোটার তালিকায় তার নাম না থাকায় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তাকে ফিরিয়ে দেন। পরে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে স্মার্ট কার্ডটি দেখিয়ে সমস্যার কথা জানালে, তারা মেশিনে পরীক্ষার পর জানান তিনি মৃত।

নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. কিশোয়ার গণমাধ্যমকে জানান, ওই ব্যক্তির স্মার্ট কার্ডটি থাকলেও ভোটার তালিকায় তার নাম নেই। এজন্য তার ভোট দেওয়ার কোনও সুযোগ নেই। তাকে উপজেলা নির্বাচন অফিস থেকে সংশোধন বা কাগজ নিয়ে ভোটকেন্দ্রে আসার পরামর্শ দেওয়া হয়েছে।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal