Menu
Menu

বামনায় মাদক আত্মসমর্পণকারীদের ঈদ উপহার দিলেন ওসি

Share on facebook
Share on google
Share on twitter

ওমর ফারুক সাবু, বামনায়।।
বরগুনার বামনা উপজেলায় আত্মসমর্পণকারী মাদক ব্যাবসায়ী ও সেবনকারীদের মাঝে রমযান ও ঈদের খাদ্যসামগ্রী উপহার দিলেন বামনা উপজেলার অফিসার ইনচার্জ এস এম মাসুদুজ্জামান মাসুদ।

মঙ্গলবার (১৯ মে) দুপুর ১২ টার সময় থানা কমপ্লেক্সের সম্মুখে তাদের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামন মাসুদ। ১০জন আত্নসমার্পনকারীদের মাঝে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, এস আই মোঃ জাহাঙ্গীর হোসেন ও এস আই মোঃ কামল।

এখাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- দুধ, চিনি, সেমাই, ট্যাংক ইতাদি।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা বলেন, আমরা স্যারের নির্দেশনা মেনে অন্ধকারের পথ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাস আতঙ্কে (ওসি)মাসুদুজ্জান মাসুদ স্যার আমাদের সকলকে বাসায় থাকতে বলেছেন। তাই আমরা বাসায় থাকি । বর্তমানে আমরা বেকার।আমাদের কোন আয়-বানিজ্য নেই এবং ঘরে কোন খবারও নেই, সামনে একটা ঈদ। তাই বামনা থানার (ওসি) এস এম মাসুদুজ্জামান মাসুদ স্যার রমযান ও ঈদ উপলক্ষে কিছু খাদ্যসামগ্রী আমাদের উপহার দিয়েছে। আমরা তার প্রতি কৃতঞ্জতা জানাই।

এব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামান মাসুদ বলেন, বামনা উপজেলায় ১০ জন আত্নসমার্পনকারী মাদক ব্যাবসায়ী ও মাদক সেবনকারীদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে রমযান ও ঈদের খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে। কেউ মাদক ব্যবসায়ী আবার কেউ মাদক সেবনকারী। তারা পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে। আর মাদক খাবেও না এবং বিক্রিও করবে না।বর্তমানে তাদের আয়ের কোন পথ নেই এবং চলার মতো কোন সামর্থ্য নেই তাই রমযান ও ঈদ উপলক্ষে কিছু খাদ্যসামগ্রী উপহারসরুপ হিসেবে প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন,তাদের পূর্নবাসনের জন্যে বিভিন্ন পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে এবং ইতিমধ্যে আত্নসমার্পনকারী ৪ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতারন করা হয়েছে বলেও তিনি জানান।

সর্বশেষ