Menu
Menu

বাড়ির সামনে পরিচ্ছন্নকর্মীকে পেটালেন ক্রিকেটার সাব্বির

Share on facebook
Share on google
Share on twitter

অনলাইন ডেস্ক।।

রাজশাহী সিটি কর্পোরেশনের এক পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য সাব্বির রহমান।

রোববার (৩১ মে) বিকেল ৫টার দিকে নিজ মহল্লা রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় এ কাণ্ড ঘটান সাব্বির। খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার পুলিশ গিয়ে তাকে নিবৃত করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের রাসিকের এক পরিচ্ছন্নকর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না।

তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। তাতে কান দেননি বাদশা। এ নিয়ে দুজনই জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। এরপর গাড়ি থেকে নেমেই সাব্বির চড়-থাপ্পর মারতে থাকেন বাদশাকে।

সাব্বিরকে না চিনে পরিচ্ছন্নকর্মীও উত্তেজিত হয়ে পড়েন। জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল গাড়ি। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এরপর পরিচ্ছন্নকর্মী বাদশা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর ওসিকে ফোন করে বিষয়টি মিমাংসা করে দিতে চান।

নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাব্বির রাসিকের ওই পরিচ্ছন্নতা কর্মীকে দু’একটা চড়-থাপ্পর মেরেছেন বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও বিষয়টি ফোন করে জানিয়েছেন। সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন।

ক্রিকেটার সাব্বির রহমানের মুঠোফোনে সংযোগ না পাওয়ায় এ নিয়ে তার মন্তব্য পাওয়া যায়নি। এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

সর্বশেষ