বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:১৯ অপরাহ্ন
১১ অগ্রহায়ণ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
গৌরনদী হাসপাতাল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার গৌরনদীতে ছাত্রলীগের শোক র‌্যালী যে কারণে তুরস্কে সেনাকর্মকর্তাসহ ৩৩৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ৫০ জন স্বামীর খালাস, ফুল দিয়ে বরণ করলেন স্ত্রীরা সাংবাদিক হুমায়ুন সাদেক আর নেই উজিরপুরে মাহিন্দ্রা থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ফুটবলকে সুন্দর করেছেন ম্যারাডোনা: শাহরুখ খান বরিশালে মাস্ক ব্যবহার না করায় ৫২ জনকে জরিমানা আগৈলঝাড়ায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ১০ মাসে ১০৮৬ নারী ও শিশু ধর্ষণ আামার আকাশ নীলে গলাচিপায় সরকারি ত্রাণের ঘর কোটিপতির দখলে মুলাদীর তাসলিমা জানেন না, তিনি ৭ বছর আগের মারা গেছেন! অপরাধের দায় ব্যক্তির, দলের নয়: ওবায়দুল কাদের ভাগ্নির নিম্নাঙ্গে গরম ছ্যাঁকা দেয়ায় আটক মামি বেতাগীতে ভ্রমণ কন্যা সংগঠনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চরফ্যাশনে ক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ চরফ্যাশন ধর্ষণ মামলা করায় বাদীকে হত্যার হুমকি চরফ্যাশনে বিনামূল্যে বীজ ও সার বিতরণ গৌরীপুরে পরিবার পরিকল্পনা পদ্ধতি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
ভাষানচর কালভার্টের দুই প্রান্তের সড়কে ধ্বস

ভাষানচর কালভার্টের দুই প্রান্তের সড়কে ধ্বস

কাজীরহাট প্রতিনিধি।।
মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার প্রধান সড়কের ভাষানচর কালভার্টের দুই প্রান্তের সড়কের পিচ ধ্বসে পড়ছে। একবছর অতিবাহিত হওয়ার পরও নজরে পড়ছে না স্থাণীয় জনপ্রতিনিধির।

স্থাণীয়রা জানায়, উন্নয়নের জোয়ার বইছে কাজীরহাট থানা প্রত্যন্ত অঞ্চলে তার বাস্তব চিএ ভাষানচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাতহাজার বিঘা গ্রামের গাজীরহাট সংলগ্ন কালভার্ট দেখে।

সূএ জানায়, হিজলা-কাজীরহাটবাসীর বরিশালে যাতায়াতের একমাএ সহজ মাধ্যম এ সড়ক। এমনকি শত শত মটরবাইক, অটোগাড়ি, ইজি বাইক, ভটবটি চলাচল করে। কালভার্টের দু’প্রান্তের সড়কের পিচ ক্রমে ক্রমে ধ্বসে পড়ায় যে কোন মুহূর্তে সড়কটি ছোট হয়ে আসছে। ফলে যে কোন সময় সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যেতে পারে।

সংশিষ্ট সূএে জানা গেছে, কালভার্ট মোরামতের সময় ঠিকাদারের অনিয়মের ফলে এমনটাই হয়েছে। কালভার্টের দুই প্রান্তে মাটি কম হওয়ার কারণে দেবে গিয়ে সড়কের পিচ ধ্বসে পড়ছে।

স্থাণীয়রা অভিযোগ করেন, প্রায় ১ বছর অতিবাহিত হওয়ার পড়েও স্থাণীয় জনপ্রতিনিধির নজরে আসছে না বিষয়টি। তারা সড়কটি মেরামতের জন্য জোর দাবি জানিয়েছেন।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal