Menu
Menu

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি, ২০ হাজার টাকা জরিমানা

Share on facebook
Share on google
Share on twitter

মঠবাড়িয়া প্রতিনিধি।।

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে পিরোজপুরের মঠবাড়িয়ার ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজ এর সত্তাধিকারি জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস।

জানা গেছে, মঠবাড়িয়া টিসিবির ডিলার জাহাঙ্গীর সরকারি টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন। বুধবার রাতে পৌরশহরের মিরুখালী রোড ট্যাম্পুস্টানে নিজাম স্টোর ও মিরাজ স্টোর নামে দুই দোকন থেকে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি ৪০কেজি চিনি আটক করে পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস ভ্রাম্যমান আদালত বসিয়ে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস বলেন, টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ডিলারের ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট দফতরে সুপারিশ করা হবে।

সর্বশেষ