রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন
৩ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
সিরাজগঞ্জে বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলরকে কুপিয়ে হত্যা উগান্ডার বিতর্কিত নির্বাচনে ‘বিজয়ী’ ক্ষমতাসীন মুসেভিনি ‘মসুল’ সিনেমার শিল্পীদের হত্যার হুমকি দিচ্ছে আইএস ঢাকা যাওয়ার জন‌্য লঞ্চঘাটে এসে পা হারালেন নারী ডাবল সেঞ্চুরি ফর্মে ফেরালো রুটকে দেশীয় টিকা নিতে চান না ভারতীয় চিকিৎসকদের একাংশ গাইবান্ধায় পুলিশ-র‍্যাবের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ আগৈলঝাড়ায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত ৪ গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থা’র শীতবস্ত্র বিতরণ ময়মনসিংহে আ. লীগ নেতা শরীফ হাসান অনু’র রোগমুক্তি কামনা মির্জাগঞ্জে কেন্দ্রীয় মসজিদের স্থানে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন চরফ্যাশনে আধুনিক মসজিদ পরিদর্শনে অতিরিক্ত সচিব ফাইজারের ভ্যাকসিন নেয়ার পর নরওয়েতে ২৩ জনের মৃত্যু ৪ দফা দাবি: বরিশাল-কুয়াকাটা সড়কে পলিটেকনিক শিক্ষার্থীদের অবরোধ ‘সুষ্ঠুভাবে করোনার ভ্যাকসিন প্রদানে সরকার বদ্ধ পরিকর’ পায়রা বন্দরের চ্যানেল নব্যতা বজায় রাখতে ড্রেজিং উদ্বোধন সারাদেশে আলোচিত কাদের মির্জা বিপুল ভোটে জয়ী মঠবাড়িয়ায় যুবলীগের দুই প্রেসিডিয়াম সদস্যকে সংবর্ধনা বাবাকে ভোট দিতে গিয়ে মানিক জানলো সে আর ‘বেঁচে’ নেই
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
‘মানুষকে নির্বাচনের বাহিরে রেখে গণতন্ত্র রক্ষা করছে সরকার’

‘মানুষকে নির্বাচনের বাহিরে রেখে গণতন্ত্র রক্ষা করছে সরকার’

রূপালী ডেস্ক॥
বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশার মহানগর বিএনপি সভাপতি এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশের মানুষকে নির্বাচনের বাহিরে রেখে বর্তমান ভোটার বিহীন অবৈধ সরকার গণতন্ত্র রক্ষা করছে।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় সদররোড জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকরা মামলাকে ভিত্তিহীন দাবি করে এর প্রতিবাদে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই সরকার আজ দেশের আইনের শাষন, বিচার বিভাগকে নিয়ন্ত্রন করে দেশটাকে কারাগার বানিয়ে শাষন করে যাচ্ছে। সরোয়ার আরো বলেন আজ দেশের প্রতিটি সিমান্তে এদেশের সাধারন মানুষগুলোকে গুলি করে হত্যা করছে, অথচ সরকার তার গদি রক্ষা ও নিজের স্বার্থের জন্য কিছুই বলছে না।

এসময় আরো বক্তব্য রাখেন- মহানগর সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবির হাসান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর শ্রমিকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান, যুগ্ম সহ-সাধার সম্পাদক আনয়ারুল হক তারিন।

অপরদিকে একই কর্মসূচি পালন করেছে বরিশাল (দক্ষিন) জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি। সকাল সাড়ে ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল (দক্ষিন) জেলা বিএনপি বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করে। দক্ষিন জেলা বিএনপি সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক এ্যাড আবুল কালাম শাহিন, উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মন্নান মাস্টার, পৌর বিএনপি সভাপতি শহিদুল ইসলাম, কোতয়ালী বিএনপি নেতা আরহাজ নুরুল আমিন,

বাকেরগঞ্জ বিএনপি নেতা নাসির জমাদ্দার, জেলা বিএনপি মহিলাদল সভানেত্রী অধ্যাপিকা ফারজানা আক্তার তিথি, জেলা স্বেচ্ছাসেবকদল সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল, মামুন রেজা খান,জেলা যুবদল সম্পাদক এ্যাড, এইচ এম তছলিম উদ্দিন, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক কামরুল কামরুল ইসলাম।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal