Menu
Menu

মায়ের জন্যই করোনায় আক্রান্ত হয়েছিলেন সাজিদ

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।

বলিউড জুড়ে শোকের ছায়া।  সোমবার (০১ জুন) সবাইকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খান। কিডনির সমস্যাসহ অনেক রোগে আক্রান্ত ছিলেন ওয়াজিদ খান।

তবে মুম্বইয়ের চেম্বুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে জানা যায়, করোনায় আক্রান্ত ওয়াজিদ। মৃত্যুর একদিন পার না হতেই বেরিয়ে এলো আরও এক তথ্য। ওয়াজিদের আড়েই নাকি তার মা রোজিনা খান করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতালে ভর্তি আছেন তিনি।

রোজিনা খানের আক্রান্ত হওয়ার পরই করোনায় সংক্রমিত হন ওয়াজিদ খান। ধারণা করা হচ্ছে মায়ের কাছ থেকেই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। তবে রেজিনা খান বর্তমানে সুস্থ হওয়ার পথে, আর তার আগেছে ছেলে চলে গেলেন পরপারে।

বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তরফে মৃত্যুর পর যে সার্টিফিকেট দেওয়া হয়েছে, সেখানে ওয়াজিদ খান করোনায় আক্রান্ত ছিলেন বলে প্রকাশ করা হয়েছে। অন্যদিকে কেউ কেউ বলছেন কিডনির সমস্যা ও হৃদযন্ত্র বিকলের ফলে ওয়াজিদের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত সোমবার রাতে মৃত্যু হয় সাজিদ-ওয়াজিদ-খ্যাত জুটির ওয়াজিদ খানের। ওয়াজিদের মৃত্য়ুর খবরে শোকস্তব্ধ বলিউড। অমিতাভ বচ্চন থেকে অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, একের পর এক তারকা শোক প্রকাশ করতে শুরু করেন ওয়াজিদ খানের মৃত্যুতে।

সর্বশেষ