Menu
Menu

মির্জাগঞ্জে চাঁদা না পেয়ে ভাইস-চেয়ারম্যানকে পিটালো ছাত্রলীগ নেতা

Share on facebook
Share on google
Share on twitter

মির্জাগঞ্জ প্রতিনিধি।।
চাঁদা না দেওয়ায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম রুবানকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন সায়েখ, খাইরুল আলম শাহিন, সুবিন ও তাদের সহযোগীদের এই অভিযোগ। আহত জুয়েল ও রুবান মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (৭জুন) সকাল ১১.৩০টায় উপজেলার সরকারি কলেজের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। আহত ভাইস চেয়ারম্যান জুয়েল জানান, সুবিদখালী সরকারি কলেজের সাধারণ সম্পাদক শাকিল হোসেন শায়েখ কলেজের পুকুরের ঘাটের কাজ বাবদ গত কয়েকদিন ধরে চাঁদা দাবি করে আসছিলো। টাকা না দেওয়া হলে তাকে কাজ করতে দেওয়া হবেনা বলে হুমকি দেয়। এরই জেরে রবিবার সকালে তাকে ফোন করে নেয় শায়েখ। জুয়েল ও রুবান সেখানে গেলে শায়েখ, শাহিন, সুবিন এর নেতৃত্বে কয়েকজন রড, লোহার পাইপ ও লাঠি সোটা নিয়ে তাদের উপর আক্রমন করে। পরে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ভাইস চেয়ারম্যান জুয়েলের স্বজনরা জানান, মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে পটুয়াখালী ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার জানান, ছাত্রলীগের সন্ত্রাসীর কোন স্থান নাই। ছাত্রলীগের পোষ্টধারী কোন ব্যক্তি যদি এরকমের কর্মকান্ড ঘটায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া বলেন, এটা দলিয় অভ্যান্তরীন বিষয়, কেন্দ্রীয় ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামলীগ নেতৃবৃন্দ সিদ্ধান্ত নিবেন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি), এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, উভয় পক্ষেই আহত হয়েছে, এখন পর্যন্ত কোন পক্ষের অভিযোগ পাওয়া যায়নি।

সর্বশেষ