Menu
Menu

মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ’র আত্মার শান্তি কামনায় মন্দিরে প্রার্থনা

Share on facebook
Share on google
Share on twitter

আগৈলঝাড়া প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, বরিশাল-১ আসনের সংসদ সদস্য, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মা, শহীদ জননী সাহান আরা আবদুল্লাহ’র বিদেহী আত্মার শান্তি কামনায় আগৈলঝাড়ায় স্মরণ সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুন) সন্ধ্যায় শ্রী শ্রী বিষ্ণু মন্দির কমিটির উদ্যোগে মন্দির প্রাঙ্গনে এর স্মরনসভায় সাহান আরা আবদুল্লাহ বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন- বিষ্ণু মন্দির কমিটির সভাপতি প্রফুল্ল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক পরেশ চন্দ্র তপাদার, বাকাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মন্দির কমিটির সদস্য বিপুল দাস, সদস্য ক্ষিরোদ চন্দ্র হালদার, রাজ্যেশ্বর রায়, সেবায়েত ভোলানাথ মন্ডল, উত্তম রায় ও বিষ্ণু মন্দির কমিটির অন্যান্য সদস্যবৃন্দসহ স্থানীয় ভক্তবৃন্দ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা, শহীদ জননী সাহান আরা আবদুল্লাহ ৭২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে গত রবিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার এই আকষ্মিক মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

সর্বশেষ