Menu
Menu

মুলাদীতে দুস্থদের মাঝে আঃ ছত্তার খানের নগদ অর্থপ্রদান

Share on facebook
Share on google
Share on twitter

মুলাদী প্রতিনিধি।।
বরিশালের মুলাদীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে নগদ অর্থ নিয়ে দাঁড়ালেন বরিশাল উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুলাদী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খান ।

২৪ই মে, রবিবার বেলা ১0টায় তার নিজ বাস ভবনের সামনে বসে তার ব্যাক্তিগত উদ্দোগে গরীব, অসহায়, কর্মহীন মানুষের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়। সারা দেশে যখন করনো ভাইরাসের কারনে খেটে খাওয়া মানুষ অসহায় তখন তাদের মাঝে নগদ টাকা নিয়ে পাশে দাঁড়ানোর জন্য খেটে খাওয়া মানুষগুলো আজ আনন্দিত। তাদের মাঝে ঈদের আমেজ লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য যে, মুলাদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের শতশত গরীব কর্মহীন অসহায় মানুষের মাঝেও ঈদ বস্ত্র বিতরণ করেন আঃ ছত্তার খান। তিনি করোনা ভাইরাসকালীন সময়ে নিয়মিত মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন । নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আ: রব খান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর হোসেন হাওলাদার, কলেজ ছাত্রদলের সভাপতি ও মুলাদী উপজেলা যুবদল নেতা রুহুল আমিন খান, সিনিয়র সহ-সভাপতি ও স্বেচ্ছা সেবক দল নেতা মোঃ নজরুল ইসলাম, সাবেক পৌর স্বেচ্ছা সেবক দল নেতা নজরুল হাওলাদার, যুবদল নেতা রিয়াজ উদ্দিন সোহেল, রাসেল হাওলাদার, ছাত্রদল নেতা বনি আমিন খান, মিজানুর রহমান, কবির মোল্লা, সুমন মৃধা, সেজান তালুকদার, মিলন হাওলাদার, সোহেল রানা, রাশেদ, আজিম আকন ও রিফাত মল্লিক, প্রমুখ।

সর্বশেষ