সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
১১ মাঘ, ১৪২৭

সংবাদ শিরোনাম:
শীতে ত্বক ফর্সা করবে গুড় ও দুধ, খাবেন যেভাবে ভ্যাকসিন নেয়া ব্যক্তিরাও ছড়াতে পারেন ভাইরাস! ৫৫ বছরের সালমানের নায়িকা এবার ৩০ বছরের প্রজ্ঞা আ.লীগের বিদ্রোহী প্রার্থীর স্ত্রীর ওপর হামলা-ডিম নিক্ষেপ নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতাকে স্থানীয় নেতার ছুরিকাঘাত প্রেসিডেন্ট থেকে তারকা- সবাই তার ভক্ত পূর্ণ ৩০ পয়েন্টে চোখ তামিমের কারাগারে সময় কাটানো তুষারের সেই নারী সঙ্গীর পরিচয় মিলেছে! ১৩ দিন পর চীনের খনি থেকে ১১ শ্রমিক উদ্ধার পুলিশের নির্যাতন ও দুর্নীতির প্রতিবাদে তিউনিসে পদযাত্রা নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নাম নিয়ে দৃষ্টিনন্দন ভাস্কর্য নাস্তিক নির্মূল ও ঘাতক-দালাল নির্মূল কমিটি বন্ধের দাবি সংসদে করোনার ভ্যাকসিন নেয়ার অভিনয়, ভিডিও ভাইরাল সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ৬ বলেছিল কথা আছে, ঘরে নিয়ে স্কুলছাত্রীকে করলো ধর্ষণ মতলব উত্তরে মোহনপুর পর্যটন লিমিটেড উদ্বোধন বাগেরহাটে সন্ত্রাসীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিলো এলাকাবাসী আগৈলঝাড়ায় প্রেমিকার আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের ‘আস্থার জায়গা তৈরী করতে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে’
Dr. Ali Hasan
Dr. Jahidul Islam
মুলাদীর তাসলিমা জানেন না, তিনি ৭ বছর আগের মারা গেছেন!

মুলাদীর তাসলিমা জানেন না, তিনি ৭ বছর আগের মারা গেছেন!

মুলাদী প্রতিনিধি।।
মুলাদীতে স্বার্থ হাসিলের উদ্দেশ্যে জীবিত এক মহিলাকে মৃত বানানোর ঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। জানা গেছে, মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষীপুর গ্রামের সৌদি প্রবাসী আবুল বসার হাওলাদারের স্ত্রী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ তাসলিমা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে গিয়ে ইউনিয়নের কোন ওয়ার্ডের ভোটার তালিকায়ই তার নাম না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে এসে সামাজিক কারনে কাউকে কিছু জানাননি। তবে কিছু দিন পূর্বে হজ্বে যাওয়ার জন্য পাসপোর্ট সংগ্রহ করতে বরিশাল অফিসে গেলে জাতীয় পরিচয় পত্রের ডাটাবেইজে তাসলিমাকে মৃত দেখালে তিনি হতাশ হয়ে পরেন।

এলাকায় এসে তাসলিমা মুলাদী নির্বাচন অফিসে গিয়ে সংস্লিষ্ঠদের কাছে বিষয়টি জানতে চাইলে তারাও তাকে একই তথ্য দিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নিজ ওয়ার্ডের ইউপি সদস্যর কাছ থেকে প্রত্যয়ন নিয়ে ঢাকার আগাঁরগাও প্রধান নির্বাচন অফিসে যোগাযোগ করতে বলেন। সে অনুযায়ী তাসলিমা প্রধান নির্বাচন অফিস থেকে একটি রশিদ এনে মুলাদী নির্বাচন অফিসে জমা প্রদান করেন। এতেও কাজ না হওয়ায় তিনি নির্বাচন অফিসে তাকে মৃত বানানোর তথ্য প্রদান কারীর নাম জানতে চাইলে সংস্লিষ্ঠ কর্তৃপক্ষ তাদের নথিপত্র থেকে তসলিমা বেগমকে যে তথ্য দেয়া হয়েছে তা দেখে তিনি অবাক হয়ে জান বলে তিনি জানান।

সেখান দেখা গেছে, ১১-১১-২০১৫ইং তারিখ তৎকালিন মুলাদী সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম মাওলা চরম জালিয়াতী আর স্বার্থ হাচিলের অসৎ উদ্দেশ্যে ১৭-০১-২০১৩ইং তারিখ তাসলিমাকে মৃত দেখিয়ে ভোটার তালিকা অন্তভূক্ত নাম কর্তনের আবেদন করে! যার প্রেক্ষিতে দীর্ঘ সাত বছর তাসলিমা বেচে থেকেও জাতীয় ডাটাবেইজে মৃত হয়ে রয়েছেন।

এ ব্যাপারে তাসলিমা জানান, সামাজিক, রাজনৈতিক ও জমিসংক্রান্ত স্বার্থের কারনেই সাবেক ইউপি সদস্য গোলাম মাওলা এমন ন্যাক্কার জনক ঘটনার সৃষ্টি করেছে। তিনি এমন জালিয়াতি ও প্রতারনার আশ্রয় গ্রহনকারী সাবেক ইউপি সদস্য গোলাম মাওলার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন। বর্তমান ইউপি সদস্য মোঃ রিয়াজ হাওলাদারও তাসিলিমার সাথে একমত পোষন করে ন্যায় বিচার প্রত্যাশা করেছেন। এ ঘটনায় গুরুতর অভিযুক্ত গোলাম মাওলার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন
নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

royal city hospital



© All rights reserved © 2019 rupalibarta.com
Developed By Next Barisal