Menu
Menu

শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে বিপাশা কবিরের ৩০০ সেকেন্ড

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার এবং ঢাকাই সিনেমার ‘পাষাণ’ কন্যা চিত্রনায়িকা বিপাশা কবির। ঢাকাই সিনেমার ‘আইটেম কন্যা’ নামেও চলচ্চিত্র পাড়ায় পরিচিত তিনি। এখন করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে রয়েছে সিনেমার কাজ এবং ওয়েব সিরিজের শুটিংও।বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে কাজ করেন।

চ্যানেল আইয়ের জনপ্রিয় শো ৩০০ সেকেন্ড এর এবারের অথিতি হয়েছেন চিত্রনায়িকা বিপাশা কবির। যেটি উপস্থাপনা করেন আলোচিত উপস্থাপক অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। সোমবার (১১ মে) চ্যানেল আই ভবনের স্টুডিওতে শুটিং করেছেন বিপাশা কবির।

এই প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘আজকেই শুটিং করলাম। খুব সর্তকতার সাথেই কাজটি করলাম।আমি মাঝে মাঝেই এই শো দেখি। শিগগিরই এটি সম্প্রচার করা হবে বলে জানিয়েছেন প্রযোজক।’

এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে জয়ের অতিথি হয়ে আসেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ও সফল ব্যক্তিত্বরা। এটা হচ্ছে একটা টাইম কাউন্টিং অনুষ্ঠান। অনেকটা ছোট গল্পের মতো।

৩০০ সেকেন্ড আনকাট ইন্টারভিউ থাকে এতে। অতিথির কথা শেষ না হলেও অনুষ্ঠান শেষ হয়ে যায়। অতিথির ধরন অনুযায়ী মূল্যবান কিছু প্রশ্নের সঙ্গে থাকে এন্টারটেইনিং কিছু প্রশ্ন। পাঁচ মিনিটের মধ্যে দ্রুত প্রশ্নের সঙ্গে থাকে দ্রুত উত্তর।

 

সর্বশেষ