Menu
Menu

সপরিবারে আইসোলেশনে সৌরভ গাঙ্গুলী

Share on facebook
Share on google
Share on twitter

স্পোর্টস ডেস্ক।।
করোনা থাবা বসিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর ঘরে। তার বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। যিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সচিব পদে আছেন। এরই মধ্যে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এক বাড়িতেই থাকার কারণে সৌরভ গাঙ্গুলীসহ পরিবারের সকল সদস্যকেই এখন আইসোলেশনে থাকতে হবে বলে জানা গেছে।

গত কয়েকদিন ধরেই স্নেহাশিসের জ্বর ছিল। তাপমাত্রা ছিল ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট। গতকাল বুধবার (১৫ জুলাই) তার লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে রিপোর্ট পজিটিভ আসে। তার পরই স্নেহাশিসকে এক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, করোনা সতর্কতা হিসেবে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই সৌরভের জন্মদিন ছিল। সেখানে পরিবারের সকল সদস্যই উপস্থিত ছিলেন। সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন সেটাও দেখা হচ্ছে। আগামীকাল (শুক্রবার) বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক থাকায় বাসা থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ।

এর আগে স্নেহাশিসের স্ত্রী ও তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তারও পজিটিভ রিপোর্ট এল।

সর্বশেষ