Menu
Menu

‘সাবেক প্রেমিক’ কার্তিককে খোঁচা জাহ্নবীর

Share on facebook
Share on google
Share on twitter

বিনোদন ডেস্ক।।
গত কয়েক বছরে কফি উইথ করণ-এ কার্তিক আরিয়ানের দেখা না মিললেও, বারবার তিনি উঠে এসেছেন চর্চায়। সাবেক প্রেমিক হিসেবে এবার জাহ্নবীর মুখেও তারই প্রসঙ্গ।

সম্প্রতি কফি উইথ করণ সিজন ৮-এ অতিথি হিসেবে এসেছিলেন জাহ্নবী ও খুশি কাপুর। আর সেখানেই নিজের লাভলাইফ নিয়ে বেশ কিছু কথা ফাঁস করতে দেখা গেল শ্রীদেবীকন্যাকে। একে তো তাড়াহুড়োয় ভুল করে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের সম্পর্ক অফিসিয়াল করে দেন তিনি। স্পিড ডায়ালে কোন তিনজনের নাম আছে, প্রশ্নের জবাবে বলে বসেন— ‘পাপা, খুশু, শিখুউউ….’! যা শুনে করণ থেকে শুরু করে বোন খুশি, কেউই চাপতে পারেনি নিজের হাসি।

এদিকে করণ জোহরের সিনেমা দোস্তানা ২, যা পরে বন্ধ করে দেওয়া হয়, সেই ছবির শুটিংয়ের সময় জাহ্নবী ও কার্তিকের প্রেমের খবর শোনা গিয়েছিল। এমনকি দুজনে একসঙ্গে ছুটি কাটাতে গোয়াতেও গিয়েছিলেন।

জাহ্নবী তার অভিনেতার সঙ্গে প্রেম না করার সিদ্ধান্তে বলেছিলেন, যখনই কোনো অভিনেতার সঙ্গে সম্পর্ক হয়, তখন একটা টেনশন লেগেই থাকে। যদিও তিনি প্রেমে ডুবে থাকতে চান। এসব টেনশন চান না।

জাহ্নবীর মতে, একই পেশার দুটি মানুষের মধ্যে সম্পর্ক থাকা খুব কঠিন। বিশেষ করে সেই দুজনই যদি পেশায় অভিনেতা হয়।

জাহ্নবীর বর্তমান চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া রাজনীতিবিদ এবং মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি। অনেক দিন ধরেই সম্পর্কে আছেন তারা।

সর্বশেষ