Menu
Menu

সাভারে নতুন করে ইউএনওসহ ২৯ জন করোনায় আক্রান্ত

Share on facebook
Share on google
Share on twitter

অনলাইন ডেস্ক।।

সাভারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমানসহ নতুন করে ২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ৩৫৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৬ মে) রাতে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত শনিবার (২৩ মে) সাভারের ইউএনওসহ ৮৩ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার তার রিপোর্ট আসে। রিপোর্টে ইউএনও পারভেজুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারসহ ২৯ জনের করোনা শনাক্ত হয়।

ডা. সায়েমুল হুদা আরও জানান, ইউএনওর করোনার কোনো উপসর্গ ছিল না। যেহেতু করোনা পরিস্থিতির মধ্যেও তাকে পেশাগত দায়িত্ব পালন করতে হয়েছে তাই তার নমুনা পরীক্ষা করা হয়। পরে রিপোর্টে তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। ইউএনও পারভেজুর রহমানকে হোম আইসোলেশন বা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে পাঠানো হবে কি না সে বিষয়ে মেডিকেল টিমের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

সাভারে এখন পর্যন্ত মোট ৩৫৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫৭১ জনের। মোট সুস্থ হয়েছেন ২৪ জন এবং মারা গেছেন ছয়জন।

সর্বশেষ