Menu
Menu

সুনামগঞ্জের প্রতিপক্ষের হামলায় ২ নারীসহ তিনজন গুরুতর আহত

Share on facebook
Share on google
Share on twitter

সুনামগঞ্জ প্রতিনিধি।।
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর গ্রামে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের দাড়াঁলো অস্ত্রের আঘাতে ২নারীসহ তিনজন আহত হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,রাধানগর গ্রামের দ্বীন ইসলামের স্ত্রী আয়েশা বেগম(২৫), আব্দুল মান্নানের মেয়ে মমেনা খাতুন(২০) ও মৃত আব্দুল মোতালেবের ছেলে মোঃ আব্দুল মান্নান(৬০)

শনিবার বিকেলে এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত আব্দুল মান্নান বাদি হয়ে ২জন একই গ্রামের ফরিদ মিয়ার ছেলে সামছুল মিয়া ও আব্দুল মমিনকে বিবাদি করে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়,রাধানগর গ্রামের আহত আব্দুল মান্নানের সাথে একই গ্রামের প্রতিপক্ষ ফরিদ মিয়ার লোকজনের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে ঘটনার সময় বিবাদিরা দেশীয় দাড়াঁলো অস্ত্র দা,রামদা নিয়ে আব্দুল মান্নানের বাড়িতে এসে হামলা চালায় এবং দাড়াঁলো অস্ত্র দিয়ে কুপিয়ে তিনজনকে আহত করে। এই আহত তিনজন বর্তমানে আশংঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সহিদুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ